২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

শেবাচিমের করোনা ওয়ার্ডে উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে ২৪ ঘণ্টায় ছয় জনের মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ছয় জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আরটি পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে হাসপাতাল থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সর্বশেষ ২৪ ঘণ্টায় আইসোলেশন ওয়ার্ডে ২৬ রোগী ভর্তি হলেও করোনা ওয়ার্ডে কেউ ভর্তি হয়নি। করোনা এবং আইসোলেশন ওয়ার্ড থেকে ২৪ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে ওই দুই ওয়ার্ডে ১৪৬ জন ভর্তি রয়েছেন। যার মধ্যে করোনা ওয়ার্ডে রয়েছেন ২৯ জন।

এদিকে, করোনা সংক্রমণের শুরু থেকে শেবাচিম হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে তিন হাজার ৭৪৯ জন ভর্তি হয়েছেন। যার মধ্যে করোনা আক্রান্ত ছিলেন এক হাজার ১০৯ জন। মোট তিন হাজার ৫৭ জনকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে অথবা রেফার্ড করা হয়েছে। তাদের মধ্যে করোনা আক্রান্ত ছিলেন ৯২৩ জন।

অন্যদিকে, হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে ১৫৭ জন করোনা ওয়ার্ডে ও ৩৮৯ জন রোগী আইসোলেশন ওয়ার্ডে মারা গেছেন। এছাড়াও মারা যাওয়া ৩১ জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এ নিয়ে এ হাসপাতালের আইসোলেশন ও করোনা ওয়ার্ডে মোট ৫৪৬ জনের মৃত্যু হয়েছে।

সর্বশেষ