১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন কাঠালিয়ায় অ*স্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার নান্না গ্রেপ্তার ঝালকাঠিতে উপজেলা নির্বাচন নিয়ে বিভক্ত জেলা আ.লীগ চেকপোস্টে বাইকের কাগজপত্র চাওয়ায় পুলিশকে পিটিয়ে হাজতে যুবক

শেবাচিমের করোনা ওয়ার্ডে বিএমপি’র সদস্যের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:
বরিশাল করোনা উপসর্গ নিয়ে এক পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত সোয়া ১২টায় চিকিৎসাধীন অবস্থায় শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তার মৃত্যু হয়। মৃত সোহেল মাহমুদ (৩৫) বরিশাল মেট্রোপলিটন পুলিশের প্রশিক্ষণ ও সমাজ কল্যাণ শাখায় কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম।

ওসি নুরুল ইসলাম জানান, গতকাল বিকেলে সোহেল মাহমুদকে শ্বাসকষ্ট নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করানো হয়। রাত সোয়া ১২টার সময়ে তার মৃত্যু হয়। এছাড়া সোহেল ডায়াবেটিস ও অ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, তীব্র শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া ওই পুলিশ সদস্যকে ভ্যান্টিলেশন দেওয়া হয়েছিল। তিনি করোনা আক্রান্ত কি-না তা নিশ্চিত না। মৃত্যুর পরে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ বুধবার তা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হবে।

সর্বশেষ