১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকের দুই সংগঠনে নতুন কমিটি গঠন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ইন্টার্ন ডক্টরস্ অ্যাসোসিয়েশন (আইডিএ) ও বঙ্গবন্ধু ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের (বিআইডিএ/বিডা) কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ কয়েক বছর পর একসঙ্গে এই দুটি সংগঠনের কমিটি গঠন করা হয়।

ইন্টার্ন ডক্টরস্ অ্যাসোসিয়েশনের (আইডিএ) কমিটিতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের ৪৯তম ব্যাচের শিক্ষার্থী ইন্টার্ন চিকিৎসক মো. ইমরান হোসেনকে সভাপতি এবং আরিফুজ্জামন ইমনকে সাধরাণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির বাকিদের মধ্যে ডা. মাসুম রেজা, ডা. তাহসিন আলম সায়েম ও ডা. সাদমান বাকির সাবাবকে সহ-সভাপতি, ডা. নাসিফ আহমেদ, ডা. সৌরভ দাস ও ডা. মহিউর রহমানকে যুগ্ম-সাধারণ সম্পাদক, ডা. এহসান সাহারিয়াকে সাংগঠনিক সম্পাদক, ডা. মাহমুদা জামান মনিরাকে সহ-সাংগঠনিক সম্পাদক, ডা. রবিউল রনিকে দপ্তর সম্পাদক, ডা. মাহফুজুল ইসলাম মাহফুজকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, ডা. সুদীপ্ত বিশ্বাসকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ডা. নাজমুল হুদা রায়হানকে ক্রীড়া সম্পাদক, ডা. সাকিফ মাহমুদ তুরষাকে ক্লাব বিষয়ক সম্পাদক, ডা. নাসফিন জাহান নিসা ও ডা. নিথি হাসান রাত্রিকে মহিলা সম্পাদিকা করা হয়েছে।

এছাড়া ডা. তৌসিফ উদ্দিন মিজবাহ, ডা. রিশাদ ইসলাম, ডা. আদিত্ত কুমার দাস, ডা. হিমালিকা হিমি, ডা. সেতু মন্ডল, ডা. মো. সৈকত হাসান, ডা. মো. মুজাহিদ, ডা. সবুজ খান, ডা. নাইমুল ইসলাম তামজিদ, ডা. হাফসা খানম সানজিদা, ডা. শুভ কুমার, ডা. ইসতিয়াক আহমেদ ইমন, ডা. নয়ন পাল ও ডা. জুবায়ের হোসাইন রনিকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে কমিটিতে।

এদিকে, বঙ্গবন্ধু ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের (বিআইডিএ/বিডা) কমিটিতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী ইন্টার্ন চিকিৎসক রেজা তৈমুর মাহমুদকে সভাপতি ও ৪৯তম ব্যাচের শিক্ষার্থী ইন্টার্ন চিকিৎসক মাসুম রেজাকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির বাকিদের মধ্যে ডা. মো. ইমরান হোসেন ও আরিফুজ্জামন ইমনকে সহ-সভাপতি, ডা. এহসান সাহারিয়া ও ডা. রবিউল রনিকে যুগ্ম-সাধারণ সম্পাদক, ডা. নাসিফ আহমেদকে সাংগঠনিক সম্পাদক, ডা. মাহিউর রহমানকে সহ-সাংগঠনিক সম্পাদক, ডা. মাহমুদা জামান মনিরাকে অর্থ সম্পাদক, ডা. মাহফুজুল ইসলাম মাহফুজকে দপ্তর সম্পাদক, ডা. আলী আহসানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, ডা. সুদীপ্ত বিশ্বাসকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ডা. সাকিফ মাহমুদকে ক্লাব বিষয়ক সম্পাদক করা হয়েছে।

এ ছাড়া ডা. ইসতিয়াক আহমেদ ইমন, ডা. হাফসা খানম সানজিদা, ডা. তৌসিফ উদ্দিন মিজবাহ, ডা.নিথি হাসান রাত্রি, ডা. শুভাষিশ সরকারকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে কমিটিতে।

সর্বশেষ