১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিচার দাবিতে বরিশালে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক ::: সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের বিচার দাবিতে মানববন্ধন করেছেন বরিশাল সদর উপজেলার চরআইচা গ্রামের সর্বস্তরের মানুষ।

শনিবার (১৩ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় চরআইচা গ্রামের তালুকদার হাটে এ মানববন্ধন ও বিক্ষোভ করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, সন্ত্রাসী খলিল ও প্রিন্স, ভূমিদস্যু মনির, কিশোর গ্যাংয়ের রবিন, চাঁদাবাজ ইমন ও মাদক সম্রাট রাকিব এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ করছে। তাদের কাছে জিম্মি এলাকার মানুষ। এ বিষয়ে থানায় ছয় থেকে সাতটি সাধারণ ডায়েরী করা হলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না।

তারা আরও বলেন, ৪ জানুয়ারি বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে কামাল আহমেদকে চরআইচা মেরিন একাডেমির সামনে খালেদ খান ওরফে রবিন, সাদেকুর রহমান খলিল, মিজানুর রহমান মনির, প্রিন্স মাহমুদ, রাকির সরদার, ইমন আকন ও রাজিবুল আকনসহ ৪-৫ জন সন্ত্রাসী মারধর ও খুনের ভয়ভীতি দেখায়।

এ ঘটনায় বন্দর থানায় অভিযোগ করলেও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। এভাবে আরও ছয় থেকে সাতজন ভুক্তভোগী থানায় জিডি করেও কোন প্রতিকার না পেয়ে এলাকাবাসী একজোট হয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেন। এসময় চরআইচা গ্রামের ইউপি সদস্য সাইদুল আলম লিটন উপস্থিত ছিলেন।

মানববন্ধনে এলাকাবাসীদের মধ্যে বক্তব্য রাখেন, জয়নাল হাওলাদার, হেলাল হাওলাদার, আলাউদ্দিন তালুকদার, শাজাহান তালুকদার, গাজী নাসির উদ্দিন, গাজী হানিফ ও রাসেল খানসহ অনেকে।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.আর মুকুল বলেন, জিডিগুলোর তদন্ত চলমান। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ