১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব

সরকার ইভিএমের ভোট জালিয়াতীর মাধ্যমে গণতন্ত্রকে পদদলিত করেছে : এবায়েদুল হক চাঁন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন বলেছেন, এই বর্তমান আওয়ামীলীগ সরকার স্থানীয় সরকার নির্বাচনে দলীয় নেতাকর্মী, পুলিশের পাশাপাশি ইভিএমের ভোট জালিয়াতীর মাধ্যমে গণতন্ত্রকে পদদলিত করেছে। আমি একজন জেলা সভাপতি হয়ে নির্বাচনের আইনকে শ্রদ্ধা দেখিয়ে আমরা নির্বাচনী এলাকায় পা রাখিনি। এদিকে পৌরসভা নির্বাচনে তাদের উপজেলা চেয়ারম্যান নির্বাচনী আইনকে ভঙ্গ করে কেন্দ্রে বসে ভোট জালিয়াতীর নেতৃত্ব প্রদান করে। অন্যদিকে পুলিশ বিএনপির পৌর চেয়ারম্যান নির্বাচনের প্রধান এজেন্টকে ধরে নিয়ে থানায় বসিয়ে রাখে যা আমাদের পরবর্তীতে মুছলেখা দিয়ে ছাড়িয়ে আনতে হয়। এই হল সরকারের অবাধ সুষ্ঠু গণতন্ত্রের নির্বাচন।

এছাড়া শুধু মেয়র নয় আওয়ামী লীগ তাদের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দিয়েছে তারা চেয়ারম্যানসহ পুরো প্যানেলকে বিজয়ী দেখিয়েছে। ওই সব এলাকায় আওয়ামী লীগের বাহিরে কোন ভাল লোক মনে হয় বসবাস করে না।

আজ মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী কৃষক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জাতীয়তাবাদী কৃষকদল জেলা (দক্ষিণের) আহবায়ক এইচ.এম মহসিন আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিসিসি কাউন্সিলর ও মহানগর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড.মীর জাহিদুল কবির জাহিদ, জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন।

এছাড়া আরো বক্তব্য রাখেন মোঃ সেলিম রেজা, জলিল আহমেদ, স্বপন মল্লিক, মনির হোসেন, সোহেল আহমেদ ও জাহিদল ইসলাম আনোয়ার।

অনুষ্ঠান সঞ্চলনা করেন জেলা কৃষকদলের সদস্য সচিব সফিউল আলম সফরুল। পরে শতাধিক দুস্থ অসহায় শীতার্তদের শীতবস্ত্র কম্বল বিতরন করেন প্রধান অতিথিসহ কৃষকদলের নেতৃবৃন্দ। এরপূর্বে দলীয় কার্যালয়ের সামনের ফ্লাগ স্টান্ডে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন কর হয়। এবং কেক কাটা হয়।

 

সর্বশেষ