২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

সরকার দেশে এমন কোন সেক্টর নেই যেখানে লুঠপাটের রাজত্ব করেনি: সরোয়ার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বৈশ্বিক মহামারী করোনার সংক্রমণ দূর্যোগকালীন সময়ে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে অসহায় বেকার কর্মহীন ও দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ারের নিজস্ব অর্থায়নে হোটেল শ্রমীকদের মাঝে উপহার সামগ্রী ত্রাণের চাল প্রদান করা হয়।

আজ রবিবার (৫ জুলাই) বেলা সাড়ে ১২ টায় নগরের পশ্চিম কাউনিয়া সৈয়দা মজিদুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বরিশাল মহানগর ও জেলা শ্রমীক দলের আয়োজনে বরিশাল জাতীয়তাবাদী শতাধিক হোটেল শ্রমীক ইউনিয়নের সদস্যদের এসব প্রদান করা হয়।

শ্রমীকদের মাঝে উপহার সামগ্রী বন্ধ কর্মহীন হোটেল শ্রমীকদের হাতে তুলে দেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমীক দল সহ-সাংগঠনিক সম্পাদক জি এম ফারুক, বরিশাল মহানগর শ্রমীকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ, জেলা শ্রমীকদল নেতা আঃ রব হাওলাদার, সাইফুল ইসলাম সহ হোটেল শ্রমীক নেতা নান্নু মিয়া ও বিভিন্ন হোটেল শ্রমীক নেতৃবৃন্দ।

এসময় সরোয়ার বলেন, আমাদের দলের পক্ষ থেকে করোনাকালীন সময়ে দেশের বিভিন্নস্থানে ত্রাণের উপহার দিতে গিয়ে সরকারী দলের বহু বাধা মোকাবেলা করতে হয়েছে। বর্তমান সরকার দীর্ঘদিন ক্ষমতায় থেকে দেশের এমন কোন সেক্টর নেই যেখানে লুঠপাটের রাজত্ব করে নি। বর্তমান করোনার সময়ে তাদের দলের ছত্রছায়ায় থেকে স্বাস্থ্যখাতে মান সম্মতহীন মালামাল আমদানীর মাধ্যমেও তারা অর্থ হাতিয়ে নিচ্ছে।

তিনি বলেন, আজ দেশের জনগণ দেখতে পাচ্ছে সরকার ক্ষমতায় থেকে বর্তমান সাধারন মানুষকে চিকিৎসা সেবা দিতে পারছে না। সাধারন মানুষ কোথাও চিকিৎসা পাচ্ছে না। দেশের স্বাস্থ্যসেবা স্থানগুলো ভেঙ্গে পড়ার কারনে শুধু সাধারন মানুষই নয় চিকিৎসকরাও আজ ঝুঁকির মুখে তাদের কাজ করতে হচ্ছে।

সর্বশেষ