১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আদালতের আদেশ পালন না করায় পটুয়াখালীর ডিসিকে হাইকোর্টে তলব আড়াই বছরের সাজার ভয়ে ১২ বছর পালিয়েও শেষ রক্ষা হলো না রনির বাংলাদেশের কোনো তরুণ-তরুণী আর বেকার থাকবে না: পলক পুঁজিবাজারে লেনদেন হাজার কোটি টাকা ছাড়াল যমুনার তীরে গর্তে মিলল নি*খোঁজ ২ ভাইয়ের মরদেহ ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল মঠবাড়িয়ায় রহস্য জনক ভাবে শিশু সন্তান নিয়ে নারী নিখোঁজ  সড়ক দুর্ঘটনা অন্যতম জাতীয় সমস্যা হিসেবে দেখা দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী মাদারীপুর অনলাইন ম্যানেজমেন্ট ও সঞ্চয়ের উপকারিতায় অবহিতকরণ সভা চরফ্যাশনে চুরির অপবাদে ডেকে নিয়ে রিকশাচালককে মারধর, ফাঁকা স্ট্যাম্পে সই

সহস্র নেতাকর্মী নিয়ে বাকেরগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নোমান ডাকুয়া বাকেরগঞ্জ প্রতিনিধি ॥
বাকেরগঞ্জে হাজারো নেতাকর্মীদের উপস্থিতে নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগ এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১১ নভেম্বর সকাল ১০টায় দলীয় কার্যলয়ে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. মোকলেচুর রহমানের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের সভাপতি খন্দকার জিয়াউর রহমান রিপনের সঞ্চলনায় দিনের কর্মসূচী শুরু হয়। দিবসটি পালনে বাকেরগঞ্জ আওয়ামী যুবলীগ সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমল চন্দ্র দাস শিবু, সৈয়দ মোজাম্মেল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম সিকদার, খোকন সিকদার, উপজেলা যুবলীগ নেতা মাহফুজুর রহমান, পৌর সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সুজন দেবনাথ, হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক খান মোহাম্মাদ সেলিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সাইফুল ইসলাম ডাকুয়া, পৌর ছাত্রলীগ সভাপতি কাওসার আহম্মেদ, সরকারি বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগ সভাপতি শেখ মহিদুল ইসলাম মিরাজ। অতিথিদের পাশাপাশি উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতাকর্মী, ছাত্রলীগ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সর্বশেষ