২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হলেন কবি বিজন বেপারী রোজা মানুষের মানবিক গুণাবলি বিকশিত করে : লায়ন মোঃ গনি মিয়া বাবুল বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সাথে এসএম জাকিরের মতবিনিময় সুধীজনদের সন্মানে  চরফ্যাশন রেসিডেন্সিয়াল মডেল কলেজের ইফতার মাহফিল  হার্ডলাইনে পুলিশঃ এবার বরিশালে পরিবহন সেক্টরে নৈরাজ্য চলবেনা রোজা রেখে মুখের দুর্গন্ধ এড়াবেন যেভাবে বাসায় পর্যবেক্ষণে খালেদা জিয়া, সিদ্ধান্ত মেডিকেল বোর্ডের

আওয়ামীলীগ ও কমিনিউটি পুলিশিং এর ওয়ার্ড সেক্রেটারী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল নগরের ২৬ নম্বর ওয়ার্ড আওয়ালীগের সাধারণ সম্পাদক ও একই ওয়ার্ডের কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন বাপ্পীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
বৃহষ্পতিবার (২৬ জানুয়ারি) রাতে তাকে বরিশাল নগরের নিউ সার্কুলার রোডের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।
সোলায়মান হোসেন বাপ্পী বরিশার নগরের ২৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছালাম হাওলাদারের ছেলে। গত বছরের ৩১ জুলাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার সাংগঠিনক সকল কার্যক্রম স্থগিত করে বরিশাল মহানগর আওয়ামীলীগ।
থানা পুলিশ জানিয়েছেন, বাপ্পি ৬০ লাখ টাকার একটি চেক প্রতারণার মামলায় সাজাপ্রাপ্ত আসামী। এছাড়া মোট দুটি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় দীর্ঘদিন পলাতক ছিলো।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, সাজাপ্রাপ্ত সোলায়মান হাওলাদার বাপ্পি নামের এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আরো একটি সাজা প্রাপ্ত ও দুটি বিচারাধীন মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিলো।
আর যারা বিভিন্ন ধরণের অপরাধের সাথে জড়িত এবং অপরাধ প্রমানিত হয়েছে তাদের কমিউনিটি পুলিশিং ফোরাম থেকে বাদ দেয়া হবে জানিয়ে তিনি বলেন, নতুন করে কমিউনিটি পুলিশিং ফোরামে যাদের নেয়া হবে তাদের যাচাই-বাছাই করেই নেয়া হবে।

সর্বশেষ