২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায় বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দেবে ববি কর্তৃপক্ষ বরিশালে ভোট কেন্দ্রে থাকছে না সিসি ক্যামেরা দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিমে জনসচেতনতা মূলক প্রচারণা শুরু বরিশালে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় চরফ্যাশনে একাধিক স্হানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ অনুষ্ঠিত

সাংবাদিক আমিনুল ইসলামের পিতার মৃত্যূ ! শোক প্রকাশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: জনপ্রিয় অনলাইন ‘বরিশাল বাণী’ ডটকমের স্টাফ রিপোর্টার মোঃ আমিনুল ইসলাম আমিন এর পিতা মোঃ আঃ আজিজ আর নেই। গতকাল ২২ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে তিনি পটুয়াখালীর আমতলীতে নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।

গতকাল আসরবাদ জানাযা নামজ শেষে তাকে আমতলীর পূর্বসীলায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক আমিনুল ইসলামের পিতার মৃত্যূতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বরিশাল বাণী ডটকমের সম্পাদক ও প্রকাশক মোঃ মামুন-অর-রশিদ, নির্বাহী সম্পাদক আমিনুল শাহীন, ব্যবস্থাপনা সম্পাদক পারভেজ সরদার, বার্তা সম্পাদক এম সাইফুল ইসলাম সহ বরিশাল বাণী পরিবারের অন্যান্য সদস্যরা। তার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

 

সর্বশেষ