২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মা ও ভাইকে মারধরের অভিযোগ।।

সাংবাদিক আলম রায়হানকে হুমকিঃ বরিশাল নাগরিক সংসদের নিন্দা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রেস বিজ্ঞপ্তি:  বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হানকে হুমকি প্রদান ও হয়রানির জন্য তীব্র নিন্দা জানিয়েছে বরিশালের নাগরিকদের সংগঠন – বরিশাল নাগরিক সংসদ।

বরিশাল নাগরিক সংসদ এর পক্ষ থেকে সংগঠনের কার্যকরী পরিষদের সভাপতি মারুফ আহমেদ মল্লিক কতৃক স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে বরিশাল নাগরিক সংসদ এর পক্ষ থেকে নগরীর বটতলা এলাকার সিদ্দিক এর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানানো হয়। বিবৃতিতে সংগঠনের সভাপতি বলেন, আমরা নাগরিক সমাজের পক্ষ থেকে সাংবাদিক আলম রায়হানকে হয়রানির তীব্র নিন্দা জানাই। আমরা বিশ্বাস করি  অসি অপেক্ষা মসি শক্তিমান।  নগর সভ্যতার যুগে একথা দৃঢ়ভাবে প্রমাণিত হোক।

বিবৃতিতে সাংবাদিক সমাজ এবং সর্বস্তরের নাগরিকদের মাদক কারবারিদের বিরুদ্ধে  তীব্র প্রতিবাদ ও সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানায় সংগঠনটি। ।

মাদকমুক্ত বরিশাল নগরী প্রতিষ্ঠায় নগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনার করার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছে বরিশাল নাগরিক সংসদ।

সর্বশেষ