২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক আলম রায়হানের উপর সন্ত্রাসী হামলাঃ বরিশাল নাগরিক সংসদের নিন্দা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রেস বিজ্ঞপ্তি: সিনিয়র সাংবাদিক আলম রায়হানের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নাগরিকদের সংগঠন – বরিশাল নাগরিক সংসদ। যাঁরা এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত তাদের দ্রুত গ্রেফতার এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে নাগরিকদের এই সংগঠনটি। রবিবার বিকেলে গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
সাংবাদিক আলম রায়হানের উপর হামলার নিন্দা জানিয়েছেন বরিশাল নাগরিক সংসদের সভাপতি মারুফ আহমেদ মল্লিক, সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম আলী আজম, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক আবু তাহের, সহকারী সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক এম স্বজল মাহমুদ এবং সমাজকল্যাণ সম্পাদক এ কে এম ইউনুছ আলী।

বিবৃতিতে বরিশাল নাগরিক সংসদের নেতৃবৃন্দ বলেন, সাংবাদিক আলম রায়হান দেশের একজন বিজ্ঞ ও প্রবীণ সাংবাদিক। দূর্ণীতিমুক্ত দেশ গঠন, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা এবং শিক্ষা ও সংস্কৃতির বিকাশে তিনি অনন্য অবদান রেখেছেন। তাঁর উপর সন্ত্রাসী হামলা অনাকাঙ্ক্ষিত। আমরা সন্ত্রাসীদের অপতৎপরতা রুখে দাঁড়ানোর আহ্বান জানাই এবং এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

সর্বশেষ