১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক হাবিবুর রহমানের মৃত্যুতে ডিইউজে’র শোক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

খবর বিজ্ঞপ্তি: দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমান খান মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২২ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় হার্ট অ্যাটাক করে মারা যান তিনি। এদিন বিকেলে হার্ট অ্যাটাক হওয়ার পর মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)’র সভাপতি মো. শহীদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খুরশীদ আলম।

হাবিবুর রহমান খানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে তারা বলেন, তিনি ছিলেন একজন পেশাদার সাংবাদিক। গণমাধ্যমে বিভিন্ন প্রতিবেদন ও তথ্য উপস্থাপনের মাধ্যমে তিনি সমাজের ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রেখেছেন। পাশাপাশি সাংবাদিকদের কল্যাণ ও পেশাগত উৎকর্ষ সাধনে তাৎপর্যপূর্ণ অবদান রেখে গেছেন। তার মৃত্যুতে দেশের গণমাধ্যম এক কৃতী সাংবাদিককে হারালো।

উল্লেখ্য, মেধাবী ও বিচক্ষণ সাংবাদিক হাবিবুর রহমান খান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেন। পড়ালেখা শেষ করে তিনি পুরোদমে সাংবাদিকতায় মনোনিবেশ করেন। রাজনৈতিক বিট করতেন তিনি। মৃত্যুর দিনেও যুগান্তরের শেষ পাতায় তার নামে লিড স্টোরি ছাপা হয়েছে। এই স্টোরি ফেসবুকে শেয়ারও করেছেন হাবিব।

হাবিবুর রহমান খান ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেস ক্লাব এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য। তার গ্রামের বাড়ি মাদারীপুরে। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

সর্বশেষ