১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঈদীর মৃত্যুতে শোক জানানোয় বহিষ্কার পটুয়াখালী জেলা ছাত্রলীগ নেতা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার দায়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তাছির মৃধাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান আরিফের সই করা বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্তে ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তাছির মৃধাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম তাছির মৃধা বলেন, জামায়াত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যুতে আমি ভুলক্রমে ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’ লিখে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফেলি। হয়তো সে কারণেই আমাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া বহিষ্কারের বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আমাকে কিছুই জানাননি।

জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, ছাত্রলীগের নীতি ও আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার দায়ে মো. মুজাহিদুল ইসলাম তাছির মৃধাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের বরাবর সুপারিশ করা হয়েছে।

প্রসঙ্গত, মানবতাবিরোধী অপরাধে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর ফেসবুকে শোক জানিয়ে সারাদেশে ছাত্রলীগের শতাধিক নেতা ইতোমধ্যে দল থেকে বহিষ্কার হয়েছেন।

সর্বশেষ