১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

সাবেক স্বাস্থ্য মন্ত্রী নাসিমের মৃত্যুতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী রেজাউল করিমের শোক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: সাবেক মন্ত্রী মোহাম্মাদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জানিয়েছেন পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ.ম রেজাউল করিম।
শনিবার (১৩জুন) এক বিবৃতিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এ্যাডভোকেট শ.ম রেজাউল করিম পিরোজপুরের কর্তব্যরত সাংবাদিকদের কাছে পাঠানো এক বিবৃতিতে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম রাজনৈতিক সিপাহশালার শহীদ জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন মনসুর আলীর সুযোগ্য সন্তান সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক মো. নাসিমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় মন্ত্রী আরো জানান, বর্নাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোহম্মদ নাসিমের মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরনীয় ক্ষতি হয়েছে। এ ক্ষতি পূরন হবার মতোন না। তিনি তার রাজনৈতিক জীবনে আ’লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী, গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী এবং ডাক টেলিযোগাযোগ মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। সমকালীন রাজনীতির পাশাপাশি সমাজকল্যানমূলক কাজে তার অবদান জাতি দীর্ঘকাল স্মরন রাখবে।

সর্বশেষ