২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সালমার কন্ঠে শ্যাম পিরিতি এর মডেল হলেন প্রীতম খান ও প্রিয়াঙ্কা জামান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সংগীত শিল্পী সালমা। আগামী ২৫ জুন প্রকাশ হতে যাচ্ছে তার নতুন গান ‘শ্যাম পিরিতে’। মিউজিক ভিডিওটিতে মডেল হলেন প্রীতম খান ও প্রিয়াঙ্কা জামান।

সালমার অসংখ্য গান কোটি মানুষের মন জয় করে নিয়েছে। তেমনি “শ্যাম পিরিতে” গানটিও কোটি মানুষের মন জয় করবে বলে আশা করা যাচ্ছে।

এই প্রতিনিধর সাথে আলাপ কালে মডেল প্রিয়াংকা জামান বলেন ” দেলোয়ার শাহ নেওয়াজ ভাইয়ার লেখা ও সুর করা ‘শ্যাম পিরিতি’ গানটির ছন্দ ও সুর অসাধারন, কন্ঠশিল্পী সালমার কন্ঠে গানটি যেনো তার সর‍্যিকারের প্রাণ পেয়েছে। আর বিপ্লব মিত্রা দাদা অনেক যত্ন করে গানটির দৃশ্য গুলো পরিচালনা করেছেন। আমি চেষ্টা করেছি আমার সবটুকু মেধা দিয়ে রাধার চরিত্র ফুটিয়ে তুলতে। এখন দর্শক শ্রোতাদের কাজটি ভালো লাগলে আমাদের সম্মিলিত প্রচেষ্টা স্বার্থক হবে। ‘শ্যাম পিরিতি’ শিরনামের এই গানে কৃষ্ণ রূপে দেখা যাবে মডেল প্রিতম খান কে।”

শ্যাম পিরিতি গানটি সম্পর্কে মডেল প্রীতম খান জানান “এটি খুব সুন্দর একটি মিউজিক ভিডিও। আমার দর্শকরা এর আগে যতগুলো আমার মিউজিক ভিডিও দেখেছে সেগুলো থেকে এটি একটি ভিন্ন রকম মিউজিক ভিডিও। আমি এই প্রথম কোন একটি ভিন্ন রূপে কাজ করলাম। যেটি কোন গানে এর আগে করা হয়নি। এই প্রথম আমি কৃষ্ণের চরিত্রে কাজ করলাম। রাধা কৃষ্ণের গল্প নিয়ে চিত্রায়ন করা হয়েছে এই মিউজিক ভিডিওটি। আমার বিপরীতে ছিলেন প্রিয়াংকা জামান। আর এই মিউজিক ভিডিওটি খুব সুন্দর নির্মাণ করেছেন বিপ্লব মিত্রা।

শ্যাম পিরিতি গানটি লিখেছেন এবং সুর
করেছেন লন্ডনপ্রবাসী গীতিকার দেলোয়ার শাহ নেওয়াজ এবং মিউজিক করেছেন এম এ রহমান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন বিপ্লব মিত্রা। আর এই মিউজিক ভিডিওটি চিত্রায়ন করা হয়েছে গাজীপুর খামারবাড়িতে। মিউজিক ভিডিওটি প্রকাশ হবে সানডে মিউজিক স্টেশনের ব্যানারে।

সর্বশেষ