১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে  আদিবাসী ছাত্র-ছাত্রীদের মাঝে উপবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-

সিরাজগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১৯ জন ছাত্র-ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ ও প্রথম পঞ্চম শ্রেণি ৭৫ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ২৫০০ টাকা করে শিক্ষা উপবৃত্তি এবং ৬ষ্ট শ্রণি থেকে দশম শ্রেণী পর্যন্ত ৫০ জন ছাত্র-ছাত্রী মাঝে ৬০০০ হাজার টাকা করে উপবৃত্তি এবং একাদশ ও দ্বাদশ শ্রেণী ২৫ জন ছাত্র ছাত্রীদের মাঝে ৯৫০০ টাকা করে উপবৃত্তি প্রদান করা হয়েছে।
বৃহস্প‌তিবার ( ২৭ জুন) বেলা ১২ টায় সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন সিরাজগঞ্জ সদর আয়োজনে ও ক্ষুদ্র নৃ গোষ্ঠী ফেডারেশন সিরাজগঞ্জ জেলা শাখার সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয় থেকে ২০২৩ ও ২০২৪ অর্থবছরে ক্ষুদ্র নৃ গোষ্ঠী ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপবৃত্তি ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনোয়ার হোসেনের সভাপ‌ত্বি‌তে অনুষ্ঠানে বাংলাদেশ ক্ষুদ্র নৃ গোষ্ঠী ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি সিপন চন্দ্র সিং, এর সঞ্চালনায়
অনুষ্ঠানে প্রধান অতিথি মুঠো ফোন কলের মাধ্যমে শিক্ষা উপবৃত্তি ও বাইসাইকেল বিতরণের উদ্বোধন করেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী।
অনুষ্ঠানে প্রধান অতিথি ড. জান্নাত আরা তালুকদার হেনরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আদিবাসীদের জন‌্য নিরোলস ভাবে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে শিক্ষা ও চাকরি ক্ষেত্রে তিনি কোটা দিয়ে সকল উন্নয়নমূলক কাজে আ‌দিবাসী‌দের অংশীদারিত্ব হওয়ার সুযোগ করেছেন। বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন শিক্ষা ও কর্মক্ষে‌ত্রে এগিয়ে যাচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. শামীম তালুকদার লাবু, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সজল, সদর উপজেলা কৃষি কর্মকর্তা আনোয়ার সাদাত, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জামাত আলী মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান নূরে ফাতেমা রিনা।

সর্বশেষ