১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সুস্থ জীবন গড়তে পড়াশোনার পাশাপাশি ক্রীড়া অত্যন্ত গুরুত্বপূর্ণ : আমু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: নামে মাত্র সংস্কৃতি দু-একটা কাজ কবিতা পাঠ করে পুরস্কার বিতারণের মধ্যে সীমাবধ্য রাখলে সাংস্কৃতি ব্যাপারটা পরিপূর্ন হয়না বলে মন্তাব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র ঝালকাঠি-নলছিটি-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু -এমপি।

বুধবার সকাল ১১ টায় ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতারনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শিক্ষার্থীদের জানার পাশাপাশি তাদের সেভাবে গড়ে তুলতে হবে। সংস্কৃতি শব্দটি যখন উচ্চারিত হবে তখন তাতে পরিপূর্ণতা আনতে হবে। আমাদের দেশের সাংস্কৃতি সম্পর্কে নতুন প্রজন্মকে আরো বেশি করে জানাতে হবে। যারা লেখাপড়া করে তাদের শারীরিক সুস্থতার মধ্যে দিয়ে একটি সুস্থ জিবন গড়ে তোলার পাশাপাশি পড়াশুনার দিকে মনোনিবাশ করার জন্য ক্রীড়া অত্যান্ত গুরুত্বপুর্ন। আমাদের ছেলে মেয়েদের সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে সেই দিকে লক্ষরেখে তাদেরকে সেভাবে গড়ে তুলতে হবে।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতারনী অনুষ্ঠানে স্কুল ম্যনেজিং কমিটির সভাপতি মো: শামিম আহম্মেদ সভাপতিত্ব করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো: শাহ আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারসহ আরো অনেকে।#

সর্বশেষ