৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদির রাস্তায় পড়ে থাকা লাশটি মঠবাড়িয়ার খলিলের

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি এলাকার সড়কে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মো. খলিল নামের এক প্রবাসীর মরদেহ পড়ে আছে বলে খবর পাওয়া গেছে। রবিবার সকাল থেকে স্থানীয় প্রবাসীদের মাঝে সংবাদটি ছড়িয়ে পড়ে। মৃত ব্যাক্তি চলার পথে অসুস্থ হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন স্থানীয়রা প্রবাসীরা।

জানা গেছে, যে স্থানে লাশটি পড়েছিল তার কাছেই রয়েছে বাংলাদেশি জনৈক আবু নেছার আলীর দোকান। নেছার আলী জানিয়েছেন, মৃত ব্যক্তি বাংলাদেশি। তার নাম খলিল, বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়। সৌদি সময় রবিবার সকাল ১১টা থেকে মরদেহটি ওই স্থানে পড়ে রয়েছে, ভয়ে কেউ কাছে যাচ্ছে না।

মৃত খলিলের রুমমেট জাকির হোসেনের উদ্ধৃতি দিয়ে নেছার আলী আরো জানান, গত ১০-১২ দিন যাবত খলিল জ্বর-কাশি ও শ্বাস কষ্টে ভুগছিলেন। কোনো হাসপাতাল তাকে ভর্তি নেয়নি। সকালে তিনি ওষুধ কিনতে বাসা থেকে বের হয়ে বাসায় ফেরার পথেই তার মৃত্যু হয়।

মৃত খলিলের মরদেহের পাশে তার ক্রয়কৃত ওষুধের ব্যাগ ও মানিব্যাগ পড়ে থাকতে দেখা গেছে। তারা সংশ্লিষ্টদের মাধ্যমে স্থানীয় পুলিশ ও দূতাবাসে বিষয়টি অবহিত করলেও (স্থানীয় সময় রবিবার সাড়ে ৩ টা ও বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৬টা) ঘটনাস্থলে তখনো কেউ আসেনি।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাছুদুজ্জামান বলেন, এমন কোন সংবাদ আমরা এখনো পাইনি।

সর্বশেষ