১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

স্ত্রীর মর্যাদার দাবিতে দ্বিতীয় বার যুবকের বাড়িতে কলেজ ছাত্রীর অবস্থান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে দ্বিতীয় বার কানিজ ফাতেমা কলি (১৭) নামের এক কলেজ ছাত্রী ছেলের বাড়িতে অবস্থান নেয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর ) সকালে নাছির ফকিরের বাড়িতে অবস্থান নেয়া কলি ঝালকাঠি সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।সে ঝালকাঠি সদর উপজেলার কলেজ মোড় এলাকার শাহীন হোসেনের মেয়ে। তার স্বামী নাইম ফকির (২৩) কাউখালী উপজেলার সদর ইউনিয়নের কচুয়াকাঠি গ্রামের নাছির ফকিরের ছেলে।এদিকে কানিজ ফাতেমার উপস্থিতি টের পেয়ে প্রথম বারই বাড়ি থেকে পালিয়ে যায় নাইম ফকির।
ছেলের বাড়িতে অবস্থান নেয়া কানিজ ফাতেমা কলি জানান, দীর্ঘদিন সাড়ে তিন বছর তাদের প্রেমের সম্পর্ক।এরই মধ্যে তার পরিবার তার বিয়ের জন্য পাত্র দেখতে থাকলে সে গত ৪ অক্টোবর বাড়ি থেকে পালিয়ে নাইমের গাজীপুরে বসবাসকারি বোনের বাসায় চলে যায়। সেখানে নোটারি পাবলিক কার্যালয়ে এফিডেভিটের মাধ্যমে তারা বিয়ে করে।এরই মধ্যে কলির পরিবার ঝালকাঠি থানায় একটি তার নিখোঁজের বিষয়ে লিখিত অভিযোগ দেন। এই সংবাদ জানতে পেরে তারা গাজীপুর থেকে চিটাগাং চলে যায়। পরে পরিবারের চাপের কারনে কলি চিটাগাং থেকে বাড়িতে ফিরে আসে। বাড়িতে ফিরে আসার পর কলি নাইমের সাথে কোন যোগাযোগ করতে না পরে ৩দিন পর নাইমের কাউখালীর বাড়িতে এসে স্ত্রীর মর্যাদার দাবিতে অবস্থান করে।পরে কলির পরিবারের অভিযোগের ভিত্তিতে ঝালকাঠি থানার পুলিশ কাউখালী থানা পুলিশ ও স্হানীয় ইউপি সদস্যের সহযোগিতায় ঝালকাঠিতে নিয়ে যায়ন।পরে পুলিশ কলিকে আদালতে হাজির করলে আদালত কলিকে তার মায়ের জিম্মায় দিয়ে দেন। এর তিন দিন পরে কলি আবারও গত বৃহস্পতিবার নাইমের বাড়িতে এসে তিন দিন যাবৎ স্ত্রীর মর্যাদার দাবিতে অবস্থান করছে।এ সময় কলি আরো জানায়, স্বামী নাইমের বসতঘরে প্রবেশ করতে গেলে তার পরিবারের লোকজন তাতে বাঁধা দিলে সে বাহিরে অবস্থান নেন।পরে স্হানীয়দের সহযোগিতায় মেয়েটি ঘরে প্রবেশ করে সেখানে অবস্থান করছে।

কাউখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ বনি আমিন জানান, এবিষয়ে ঝালকাঠি থানায় ওই মেয়ের পরিবার মামলা দায়ের করেন।পরে মেয়েটিকে কাউখালীর কচুয়াকাঠি গ্রামের নাছিরের বাড়ি থেকে তাকে উদ্ধার করে ঝালকাঠি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।পুলিশ মেয়েটিকে আদালত হাজির করলে আদালত তার মায়ের জিম্মায় দিয়ে দেন। শুনেছি ওই মেয়েটি আবারও ছেলের বাড়িতে এসে অবস্থান করছে।

সর্বশেষ