১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

স্বজনহীন ভিক্ষুক ফজরজান বিবির পাশে দাঁড়ালেন পুলিশ কমিশনার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: স্বজনহীন ভিক্ষুক ফজরজান বিবির পাশে দাঁড়ালেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান-বিপিএম (বার)। সংবাদ প্রকাশের পর তিনি ওই বৃদ্ধাকে খুঁজে বের করে তাকে ফলমূল, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দিয়েছেন। মঙ্গলবার পুলিশ কমিশনারের পক্ষে স্টাফ অফিসার (সহকারী পুলিশ কমিশনার) আব্দুল হালিম ও কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বৃদ্ধা ফজরজান বিবিকে সহায়তা পৌঁছে দেন।

এর আগে মঙ্গলবার একটি দৈনিক পত্রিকায় নগরীর পুলিশ লাইন্সের সামনে করোনা মহামারির মধ্যেও আটাত্তর বছর বয়সী বৃদ্ধা ফজরজান বিবি’র ভিক্ষাবৃত্তির করুণ চিত্র তুলে ধরা হয়। এমন চিত্র দেখে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের নজরে আসলে তিনি ওই বৃদ্ধা ভিক্ষুকের পাশে দাঁড়ান এবং বাড়িয়ে দেন মানবতার হাত। পুলিশ কমিশনারের এ প্রতিক্রিয়াকে সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের নির্দেশে মঙ্গলবার সকালে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নুরুল ইসলামের নেতৃত্বে পুলিশের টিম নগরীর নামারচর বস্তি থেকে স্বজনহীন ভিক্ষুক ফজরজান বিবিকে খুঁজে আনেন।

পরে পুলিশ কমিশনারের পক্ষে বরিশাল মেট্রোপলিটন সদর দপ্তরে কর্মরত সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মো. আব্দুল হালিম ফজরজান বিবির হাতে ফলমূল, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন।

এছাড়াও করোনা কালে ভিক্ষাবৃত্তি স্বাস্থ্যঝুঁকি বাড়িয়ে দিতে পারে। তাই ভিক্ষা না করা তথা রাস্তায় না বের হওয়ার শর্তে আটাত্তর বছরের স্বজনহীন ফজরজান বিবিকে খাদ্য সহায়তা দিয়ে যাবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান।

সর্বশেষ