২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাউখালীতে খালে ডুবে প্রাণ গেল শিশুর দশমিনায় ৬ মাসের অন্তঃসত্ত্বা ধ*র্ষণের শিকার ১১ বছরের শিশু! রাঙ্গাবালীতে ছাত্রীকে ধর্ষণচেষ্টার শিক্ষকের বিরুদ্ধে মামলা রাজাপুরে জমির বিরোধে স্কুলছাত্রীকে মা*রধ*র, বাবাকে কু*পিয়ে জ*খম মঠবাড়িয়ায় বছরখানেক ধরে ভেঙ্গে আছে সেতু, সীমাহীন দুর্ভোগে গ্রামবাসী বরগুনায় মাঝের চরের লোকজন নতুন করে মাথা গোঁজার ঠাঁই বানাচ্ছেন অফিস কক্ষে প্রকাশ্যে ঘুষ নেয়া বাউফলের সেই খাদ্য কর্মকর্তার বদলি আগৈলঝাড়ায় স্বামীর বাড়িতে না যাওয়ায় স্কুলছাত্রীকে শিকলে বেঁধে নির্যা*তন বানারীপাড়ায় নির্বাচনে প্রার্থীদের পক্ষে কাজ করায় বিএনপির ৩ নেতা বহিষ্কার বরিশালে ‘অভিশপ্ত আগস্ট’ নাটকের ১৪৭তম মঞ্চায়ন

স্বরূপকাঠিতে করোনা মোকাবেলায় ব্যপক প্রচারণা নিয়ে মাঠে নেমেছে পুলিশ প্রশাসন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ঃ পিরোজপুরের স্বরূপকাঠিতে ”নো মাস্ক, নো মুভমেন্ট ” এ শ্লোগান নিয়ে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাধারণ মানুষদের সচেতন করতে ব্যাপকভাবে মাঠে নেমেছে পুলিশ প্রশাসন। এ উপলক্ষে বুধবার (২ ডিসেম্বর) পুলিশ প্রশাসনের উদ্যোগে নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেনের নেতৃত্বে থানা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। এ সময় সাধারণ মানুষের মধ্যে মাস্ক পরার বিষয়ে সচেতনতা,স্বাস্থ্য বিধি মেনে চলা, মাস্ক ছাড়া চলাফেরা না করতে মাইকিং করা হয় এবং মাস্ক না পরে ঘোরাফেরা করা পথচারীদের মাস্ক পরিয়ে দেয়া হয় । প্রচারনায় নেছারাবাদ থানার পুলিশ প্রশাসনের সকল সদস্যবৃন্দ সচেতনতামূলক ব্যানার ও প্লাকার্ড হাতে অংশ নেয়।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন বলেন, কোভিড ১৯ সংক্রমন প্রতিরোধে জনগনকে সচেতন করতে তাদের এ কার্যক্রম। একই দিনে বিট পুলিশিং কার্যক্রমকে গতিশীল করার লক্ষে দায়িত্বপ্রাপ্ত বিট অফিসারদের মধ্যে বিট রেজিষ্টার বিতরণ করা হয়।

সর্বশেষ