১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ

স্বৈারাচার সরকারকে না হটানো পর্যন্ত জিয়ার সৈনিকরা রাজপথে থাকবে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: পুলিশের দায়ের করা প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশ হত্যাসহ বরিশালের নাশকতার তিনটি মামলায় ঢাকা কেন্দ্রীয় কারাগারসহ বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রায় তিনমাস জেল হাজত বাস করে জামিনে মুক্ত হয়ে বাসায় ফিরে দলীয় নেতাকর্মীদের ফুলে ফুলে পুস্পায়িত হয়েছে বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান ফারুক।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টায় জেল থেকে বের হয়ে আমানতগঞ্জস্থ বাসভবনে ফিরে যায়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সদস্য ও মামলার আইনজীবী এ্যাড. হুমাউন কবীর মাসুদ,মহানগর বিএনপি সদস্য সাইফুল আনাম বিপু, সদ্য কারা মুক্ত বরিশাল মহানগর ছাত্রদল আহবায়ক এ্যাড. রেজাউল করীম রনি, মহানগর স্বেচ্ছাসেবকদল যুগাম আহবায়ক দ্বিন ইসলাম ইকু, মহানগর যুবদল নেতা জসিম তালুকদারসহ দলীয় বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মনিরুজাজামান খান ফারুককে ফুলের পাঁপড়ি ছিটিয়ে বরন করে নেয়।

এসময় ফারুক বলেন- আমরা বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশের সৈনিক ও আপোষহীন দেশমাতা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অনুগত সৈনিক। আমাদের এই আন্দোলন স্বৈরাচারী ভোটকারচুপি সরকারের পতন না হটিয়ে কেহ রাজপথের আন্দোলন ছেড়ে ঘড়ে ফিরব না। বর্তমান সরকার কুক্ষিগত ক্ষমতার লোভে তার বাবার ইতিহাস হয়ত ভুলে গেছে তার বাবা এদেশের গণমন্ত্র মুক্তির জন্য ১৪ বছর জেল খাটার পরও তাকে কেহ আন্দোলন থেকে সরাতে পারে নাই। তেমনি আপোষহীন বেগম খালেদা জিয়া স্বৈরাচার এরশাদের বিরুদ্ধে ৯ বছর আন্দোলন সংগ্রাম করে এরশাদকে হটিয়ে গণতন্ত্র ও একটি সুষ্টু ভোট উপহার দিয়েছিল তত্বাবধায়ক সরকারের মাধ্যমে।

এবারো খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে এদেশ থেকে স্বৈরাচার ভোট চোর শেখ হাসিনাকে হটিয়ে নতুন প্রজন্মদেরকে আরো একটি সুষ্ঠু সুন্দর গণতন্ত্র দেশবাশিকে বিএনপি সহ সমমনা দলগুলো উপহার দেবে।

উল্লেখ্য- গত পহেলা নভেম্বর দেশব্যাপি অবরোধ কর্মসূচি পালনকালে কোতয়ালী মডেল থানা পুলিশ নগরীর নবগ্রাম সড়ক খেকে মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুকসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে ঢাকা ও বরিশালে পৃথক তিনটি তার বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়ে বলে তার আইনজীবী সদস্য দাবী করে।

সর্বশেষ