২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজন্ম বড় শক্তি— খান মামুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক—-
বরিশাল সিটির নবজাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী এবং সুবর্ণ জয়ন্তী উৎসবের প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

২৭ ফেব্রুয়ারী সোমবার সকাল ১০ টায় বরিশাল সিটি কর্পোরেশন এর ২৮ নং ওয়ার্ডের কাশিপুর এলাকার নবজাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৭ তম বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী এবং সুবর্ণ জয়ন্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী এবং সুবর্ণ জয়ন্তী উৎসবে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিসিসি’র ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন রুবেল,২৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, বরিশাল সদর সহকারী উপজেলা শিক্ষা অফিসার উম্মে হাবিবা উর্মি, বিসিসি’র ২৮,২৯,৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোসাঃরাশিদা পারভীন, বিদ্যালয়ের দাতা সদস্য,ডাঃমোস্তফা,এ্যাডঃজাহিদুল ইসলাম, বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক মোঃমাহিদুর রহমান মাহাদ, ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট এর পিন্সিপাল মীর মঞ্জুর মোর্দেশ, কাশিপুর বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি হুমায়ুন কবীর, অব.ব্য্যাংক কর্মকর্তা আব্দুল হালিম,দাতা সহস্য আব্দুর রহমান সহ ম্যানেজিং কমিটির সভাপতি মোঃরফিকুল ইসলাম রহিম।

এ সময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করে প্রধান অতিথি’র বক্তব্যে খান মামুন বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজন্ম আমাদের বড় শক্তি। তাদের ডিজিটাল যন্ত্র ব্যবহারে দক্ষ করে তুলতে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগের পাশে থেকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি বলেন বরিশাল ৫ সদর আসনের সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি প্রথমবার নির্বাচিত হয়েই যত উন্নয়ন হয়েছে তা বিগত কোন আমলেই হয়নি। তাই সকলকে আগামী সংসদ নির্বাচনে তার পাশে থেকে বরিশালকে একটি স্মার্ট বরিশাল গড়ার লক্ষ্যে সকলকে নৌকার পক্ষে কাজ করে যাওয়ার আহবান জানান।

খান মামুন বলেন, স্মার্ট সিটিজেন, স্মার্ট সোসাইটি ও স্মার্ট গভর্নমেন্টের মধ্য দিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ হবে। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীদের অবিভাবকবৃন্দ সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সর্বশেষ