২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা উজিরপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৫ তীব্র তাপদাহ থেকে মুক্তি পেতে আমতলীতে সালাতুল ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে বরগুনায় ডায়রিয়ার প্রকোপ : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৮৩ জন পটুয়াখালীতে তীব্র দাবদাহ ও খরা থেকে মুক্তি পেতে ইসতিসকার নামাজ আদায় বিসিএস পরীক্ষায় অংশ নিতে বাস সহায়তা দেবে ববি কর্তৃপক্ষ বরিশালে ভোট কেন্দ্রে থাকছে না সিসি ক্যামেরা দাপদাহে স্বাস্থ্য সুরক্ষার্থে শেবাচিমে জনসচেতনতা মূলক প্রচারণা শুরু

হামলার শিকার বিএনপির সাবেক এমপি শাহজাহান মারা গেছেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস,গলাচিপা পটুয়াখালী, প্রতিনিধি পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনের সাবেক সংসদ সদস্য ও পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব মো. শাহজাহান খান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেনে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান। গত ৫ নভেম্বর বরিশালে অনুষ্ঠিত বিএনপির গণসমাবেশে যোগ দিতে যাওয়ার পথে আগের দিন ৪ নভেম্বর রাতে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের তেলিখালী নামক এলাকায় সাবেক এমপি শাহজাহান খান এবং তার সাথে থাকা নেতা-কর্মীরা হামলার শিকার হন। হামলায় গুরুতর আহত শাহজাহান খান এর পর থেকেই চিকিৎসাধীন ছিলেন।

পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি জানান, গত ৪ নভেম্বর রাতে বরিশালে গণসমাবেশে যোগ দিতে যাওয়ার সময় তার উপর যে হামলা হয়, ওই হামলায় তার কিডনি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। সেই থেকেই তিনি চিকিৎসাধীন ছিলেন। আগামীকাল মঙ্গলবার সকাল ৯টায় শহরের বড় মসজিদ সংলগ্ন পুরান আদালত মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। শাহজাহান খান পটুয়াখালী-৩ আসন থেকে বিএনপি দলীয় সংসদ সদস্য, পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও একজন বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। এছাড়াও তিনি পটুয়াখালী রেড ক্রিসেন্ট ইউনিট এর সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুর খবরে জেলা বিএনপি, গলাচিপা উপজেলা ও শহরের সাধারণ মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ