২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

হামলা-মারধর ও হত্যার হুমকির প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনেন স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের অব্যাহত ভয়ভীতি, হামলা-মারধর ও হত্যার হুমকির প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে সংবাদ সম্মেলন হয়েছে। বুধবার দুপুরে দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন এর বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল মাহমুদ লিটন স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন-পটুয়াখালী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য এ্যাড.আঃ খালেক। তিনি বলেন, ৭জানুয়ারির সংসদ নির্বাচনে পটু্য়াখালী-৩ আসনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন সাবেক বিজিবি প্রধান লে.জে.(অব.) আবুল হোসেন। ওই নির্বাচনে আবুল হোসেন পরাজিত হন। নির্বাচন পরবর্তী সময়ে নৌকার সমর্থকরা উপজেলার বিভিন্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের বসতঘর এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলাসহ অব্যাহত প্রাণনাশের হুমকি ও মারধর করা হচ্ছে।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয় নৌকার সমর্থন না করায় সংখ্যালঘু সম্প্রদায়ের স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকদেরও নানাভাবে ভয়ভীতি ও মারধর করা হচ্ছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করে প্রতিকার চাওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি কাজী শাহজাহানসহ আরো অনেকে । এর পূর্বে বেলা ১১ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে দশমিনা উপজেলার সাধারন সম্পাদক এ্যাড, ইকবাল মাহামুদ লিটন ও সহ-সভাপতি এ্যাড. সিকদার গোলাম মোস্তফার নেতৃৃত্বে একটি বর্নাঢ্য ‌র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষন শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সর্বশেষ