১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হিজলায় গ্রাম পুলিশকে মারধরের অভিযোগ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের হিজলা একাধিক মামলার আসামি নিজাম ঢালি কে গোয়েন্দা (ডিবি) পুলিশ আটক করায় তার সন্ত্রাসী বাহিনীরা ক্ষিপ্ত হয়ে গ্রাম্য পুলিশ মোঃ আকতার হোসেন কে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ডিবি পুলিশ কে আসামি নিজাম ঢালি এর তথ্য দিয়েছে বলে তাকে মারধর করে সন্ত্রাসী বাহিনীরা। তবে আটকের বিষয়ে কিছুই জানে না ভুক্তভোগী গ্রাম্য পুলিশ আকতার হোসেন । 

গত রবিবার রাত সাড়ে আটটায় মাদ্রাসার মসজিদ থেকে নামাজ পড়ে বের হলে তার উপরে অতর্কিত হামলা করা হয়। আহত হল ওই থানার ৬ নং ধুল খোলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড পালপাড়া গ্রামের বাসিন্দা গনি রাঢ়ি এর ছেলে।
বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত সূত্রে জানা যায়,  একই এলাকার বাসিন্দা জলিল ঢালি এর ছেলে নিজাম ঢালি এর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে । ঘটনার দিন সন্ধ্যা ছয়টায় গোপন তথ্যের ভিত্তিতে ডিবির পুলিশে হাতে আটক হয় ঐ সন্ত্রাসী। তবে ডিবি পুলিশকে তথ্য দিয়েছে গ্রাম্য পুলিশ আকতার হোসেন এই ভেবে তাকে মারধর করা হয়। এ সময় সালাউদ্দিন, বেল্লাল ,মালকু, আল-আমিন সহ অজ্ঞাত ৩/৪ জন মিলে তাকে মারধর করে। তবে আটকের বিষয়ে কিছুই জানে না বলে দাবি করেন ভুক্তভোগী ।
পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নতি চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করা হয় । বর্তমানে তিনি এ হাসপাতালের পুরুষ অর্থপেডিক্স ওয়ার্ডে ভর্তি রয়েছে । এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ