১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

হিজলায় পুলিশের টার্গেটে সন্ত্রাসীরা। আইন-শৃঙ্খলা মতবিনিময় সভায়, পুলিশ সুপার বরিশাল।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হিজলা থেকে ইয়ামিন মোল্লা।
বরিশালের হিজলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতায় ১৫০ জনকে আসামি করে ৯টি রাজনৈতিক মামলা দায়ের হয়েছে।

বিষয়টি পুলিশ প্রশাসন আমলে নিয়ে সকল শ্রেণী পেশার নেতৃত্ব পর্যায়ের ব্যক্তি-বর্গ কে নিয়ে আইন-শৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন হিজলা থানা অফিসার ইনচার্জ জুবাইর আহমেদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন ওয়াহিদুল ইসলাম (বিপিএম) পুলিশ সুপার বরিশাল।

তিনি তার বক্তব্যে নয়টি রাজনৈতিক মামলার বিবরণ দিয়ে বলেন এই জনপদে হয় সন্ত্রাসীরা থাকবে অন্যথায় পুলিশ। তিনি আরো বলেন সন্ত্রাসীদের সমূলে উৎপাটন করে করে নির্মূল করে দেয়া হবে।

সভা শুরুতে অডিয়েন্স কে উন্মুক্ত করে দেয়া হয়। তখন স্থানীয় নেতৃবৃন্দ আইন-শৃঙ্খলার বিঘ্নিত বিভিন্ন কারণ তুলে ধরেন। আবার অনেক বক্তা বলেন রাজনৈতিক আভ্যন্তরীণ কোন্দল রাজনৈতিকভাবে যতক্ষণ না পর্যন্ত সমাধান হবে ততক্ষণ এই জনপদে রক্তক্ষয়ী সংঘর্ষ আরও বৃদ্ধি পাবে।

মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী, অতিরিক্ত পুলিশ সুপার বায়জিদ , মেহেদী, হিজলা উপজেলা নির্বাহী অফিসার সুদীপ্ত সিংহ, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ শাহজাহান তালুকদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার, হিজলা প্রেসক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন সহ সকল শ্রেণী পেশার শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।

সর্বশেষ