১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে বাড়ছে তালপাখার চাহিদা অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশাল স্টেডিয়ামে : পানিসম্পদ প্রতিমন্ত্রী গলাচিপায় নাগরিক কমিটি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং যুক্তরাজ্যে বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশী চিকিৎসক ডা. শরিফুল হালিম উজিরপুরে নোটিশ ছাড়া দোকানপাট ঘরবাড়ি উচ্ছেদ ! বাংলাবাজার খানকায়ে নেছারিয়ায় মাসিক তা'লিমী জলসা অনুষ্ঠিত মির্জাগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে কৃষকের হাত ভেঙে দিল সন্ত্রাসীরা ।। মির্জাগঞ্জে ত্রিমুখী লড়াইয়ে জমজমাট ভোটের মাঠ সরকারি হাসপাতালে অবৈধ ফার্মেসি-ক্যান্টিন থাকবে না যত বাধা আসুক, দেশকে এগিয়ে নেব: প্রধানমন্ত্রী

হিজলায় সন্ত্রাসী নুরু বাবুর্চিসহ ৩ ছেলে গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের হিজলা উপজেলার সন্ত্রাসী নুরু বাবুর্চি ওরফে নুরু ডাকাত এবং তার ৩ ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (২ জানুয়ারি) বিকেলে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, নুরু বাবুর্চির সঙ্গে তার তিন ছেলে এনামুল, ইমরান ও এহসানকে গ্রেফতার করা হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষের ওপর হামলার প্রতিটি ঘটনায় নুরুর সাথে তার ৩ ছেলেও অংশ নিত। নুরু বাবুর্চিকে জিজ্ঞাসাবাদ চলছে। রোববার তাকে আদালতে পাঠানো হবে। নুরু বাবুর্চির বিরুদ্ধে চুরি,ডাকাতি,মাদক সহ হিজলা থানায় মোট ৬টি মামলা চলমান রয়েছে। এবং তার ছেলে ইমরান বাবুর্চি এর বিরুদ্ধে ধর্ষণ মামলা রয়েছে।

শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে হিজলার উপজেলাধীন হিজলা গৌরাব্দিইউনিয়নের বিশোর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ বলে জানান তিনি।

নুরুর ৩ ছেলে হলেন- এনামুল বাবুর্চি (২১), ইমরান বাবুর্চি (১৯) ও এহসান বাবুর্চি (১৬)। নুরু বাবুর্চি হিজলার উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের হাশেম বাবুর্চির ছেলে।

উল্লেখ্য, একটি অস্ত্র মামলায় ১৪ বছর কারাভোগের পর গত জুলাইতে মুক্তি পেয়ে নুরু বাবুর্চি গত বছরে ৩ মাসের মধ্যে আপন ভাই দুলাল বাবুর্চি ও তার স্ত্রী নিলুফা বেগম, চাচাত ভাই কাঞ্চন বাবুর্চি এবং সবশেষ বৃহস্পতিবার সন্ধ্যার পর কাঞ্চন বাবুর্চির ছেলে শহীদ বাবুর্চিকে নির্মমভাবে কুপিয়ে আহত করে। কুপিয়ে তাদের প্রত্যেককে পঙ্গু করে দেয় নুরু। এতে হিজলার গুয়াবাড়িয়া এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান তালুকদার জানান, নুরু বাবুর্চি ভয়ঙ্কর সন্ত্রাসী। একটি অস্ত্র মামলায় ১৪ বছর কারাভোগ করে গতবছর জুলাইতে মুক্তি পায় সে। এরপর থেকে সে রক্তের সম্পর্কের ৪ জনকে কুপিয়ে আহত করেছে। এতে করে ওই এলাকায় এক আতঙ্কের নাম হয়ে যায় ‘নুরু বাবুর্চি’।’

সর্বশেষ