৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট

১০ দফা বাস্তবায়ন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না —-অধ্যক্ষ আলমগীর হোসেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতা ও পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, ‘ সরকার যতক্ষন পর্যন্ত বিএনপির ১০ দফা মেনে না নিবে ততক্ষন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। সরকারকে ১০ দফা মেনে নিতে বাধ্য করা হবে। নতুবা এসরকার পলানোর পথ বাবে না। আর এ ১০ দফা বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমি ঘরে ফিরে যাবো না। প্রয়োজন হলে আমার জীবন যাবে রাজ পথে। এ জন্য আমি সহ দলের নেতা-কর্মীরা প্রস্তুত আছি। আর জনগনের ভোটাধীকার ফিরিয়ে না দেওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে। শনিবার (০৮ এপ্রিল) বিদ্যুৎ, গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় পন্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচীতে জেলার কাউখালীতে অবস্হান কর্মসূচীতে প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন। ওই দিন বিকালে কাউখালী কলেজ মাঠে উপজেলা বিএনপির আহবায়ক আহসান কবিরের সভাপতিত্বে ও জেষ্ঠ্য যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত ওই কর্মসূচীতে উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্হিত ছিলেন।
তবে জেলার নাজিরপুরে পুলিশের বাঁধায় বিএনপির কেন্দ্র ঘোষিত ওই কর্মসূচী পন্ড হয়ে গেছে বলে অভিযোগ করেছেন উপজেলা বিএনপির আহবায়ক মো. মিজানুর রহমান দুলাল। তিনি জানান, কর্মসূচী পালনের আয়োজন করা হলে ওই দিন সকাল থেকে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে পুলিশ অবস্হান নেন। নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে আসলে তাদের কার্যালয়ে ঢুকতে বাঁধা দেয়া হয়। এর আগে গত শুক্রবার (০৭ এপ্রিল) রাতে থানা পুলিশ উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতা-কর্মীদের গ্রেপ্তার করতে বাড়িতে বাড়িতে অভিযান চালান।
নাজিরপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচীব মো. তারিক আব্দুল্লাহ বাপ্পী জানান, তাকে গ্রেপ্তার করতে থানা পুলিশ শনিবার দুপুরে ও বিকালে দু’দফা তার বাসায় অভিযান চালান। এ ছাড়া শুক্রবার (০৭এপ্রিল) রাতে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেহেদী হাসান সিহাবকে গ্রেপ্তার করেছেন।
এ ব্যাপারে নাজিরপুর থানার ওসি (তদন্ত) মো. আলী রেজা জানান, কর্মসূচীকে বাঁধা দিতে সেখানে পুলিশ মোতায়েন করা হয় নি। বরং শান্তিপূর্ন কর্মসূচী পালনে সযোগীতা করতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ