১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

১৩ বছর আগের স্ক্যান্ডাল নিয়ে প্রভাকে আইনি নোটিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্কঃ

আবারো আলোচনায় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। স্ক্যান্ডাল বিতর্ক নিয়ে তাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী।

স্ক্যান্ডালের বিষয়ে ভুল স্বীকার করে জনসম্মুখে ক্ষমা প্রার্থনা করে ভবিষ্যতে এমন কাজ করবেন না মর্মে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এই আইনজীবী।

৭ দিনের মধ্যে জবাব না দিলে ভাইরাল হওয়া স্ক্যান্ডালের কারণে গণউৎপাত, নৈতিক অবক্ষয় সৃষ্টির অভিযোগে মামলা দায়ের করারও ঘোষণা দেন ওই আইনজীবী।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ডাক বিভাগের রেজিস্ট্রি ৫১৪ নম্বর রশিদের মাধ্যমে প্রাপ্তি স্বীকারপত্রসহ প্রভার রাজধানী গুলশানের বাসার ঠিকানায় লিগ্যাল নোটিশ পাঠানো হয়।

লিগ্যাল নোটিশ পাঠানো জয়নাল আবেদীন মাযহারী কুমিল্লা শহরের বাসিন্দা। তিনি বাংলাদেশ সুপ্রীম কোর্ট এবং কুমিল্লা জজকোর্টের আইনজীবী।

লিগ্যাল নোটিশ গ্রহীতার কিছু কর্মকাণ্ডকে ধর্ম এবং প্রচলিত আইনের সঙ্গে সাংঘর্ষিক এবং তরুণ প্রজন্মকে গণউৎপাত হেতু বিপথগামী করবে বলে আশঙ্কা প্রকাশ করা হয়েছে।

জয়নাল আবেদীন বলেন, আমি একজন আইনজীবী হিসেবে সমাজের নৈতিক অবক্ষয় সৃষ্টির আশঙ্কা করছি। তার (প্রভার) এমন বিবাহবহির্ভূত শারীরিক সম্পর্কে প্রলুব্ধ হয়ে সমাজের নারী-পুরুষ এমন বেআইনি কাজে লিপ্ত হতে পারে। তাই অভিনেত্রী প্রভাকে আমার এ নোটিশ দেওয়া। তিনি যদি নোটিশ পাওয়ার ৭ দিনের মধ্যে জবাব না দেন এবং জনসম্মুখে ক্ষমা প্রার্থনা না করেন, তবে দেশের প্রচলিত আইনের ধারা অনুযায়ী তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এ বিষয়ে সাদিয়া জাহান প্রভার মন্তব্য জানতে মুঠোফোনে একাধিকবার কল করলে সেটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য ২০১০ সালে রাজিব হাসানের সঙ্গে বাগদান হয় সাদিয়া জাহান প্রভার। কিন্তু এক পর্যায়ে অভিনেতা অপূর্বকে বিয়ে করেন তিনি। বিয়ের পর রাজিবের সঙ্গে প্রভার ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে। ২০১০ সালের ভিডিওকে কেন্দ্র করে ১৩ বছর পর এই অভিনেত্রীকে লিগ্যাল নোটিশ পাঠানো হলো।

সর্বশেষ