১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা দশমিনায় মোটরসাইকেল মার্কার কর্মীকে পেটালো প্রতিপক্ষ জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য !

২০০ পিচ ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারী গ্রেফতার!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী থেকে চিহ্নিত মাদক কারবারী এনামুল হককে (৩২) ২০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।

আমতলী থানা সূত্রে জানাগেছে, আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মোঃ সোহেলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মাদক কেনা বেচার সময় ওই এলাকার চিহ্নিত মাদক কারবারী এনামুল হককে আটক করে। এ সময় তার শরীর তল্লাশী করে ২০০পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে এনামুল হকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। আগামীকাল রবিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম মুঠোফোনে বলেন, ২০০ পিচ ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারী এনামুল হককে গ্রেফতার করা হয়েছে। আটক কারবারীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ