২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

২৫ দিন ধরে থানার লকআপে দুটি মুরগি!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভারতের তেলেঙ্গনায় ঘটছে এক অদ্ভূত ঘটনা। সেখানে ২৫ দিন ধরে থানার লকআপে আটকে রাখা হয়েছে দুটি মুরগি! 

জানা গেছে, কয়েকজন জুয়ারিকে এই মুরগি দুটিসহ আটক করা হয়। এরপর জুয়ারিরা জামিনে ছাড়া পেয়ে চলে গেলেও মুরগি ২টি থানাতেই লকআপে রয়েছে।তেলঙ্গানার খম্মম জেলায় এই ঘটনা ঘটেছে। সেখানকার মিডিগন্ডা থানার লকআপে বন্দি অবস্থায় আছে ২টি মুরগি। গত ১০ জানুয়ারি পুলিশ জুয়ারিদের সহ ওই মুরগি দুটিকে আটক করে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সংক্রান্তি উপলক্ষ্যে মুরগির লড়াইয়ের খেলা চলছিল। কিন্তু সেখানে বাজি ধরে খেলা চলছিল। পুলিশ ঘটনাস্থলে হানা দিয়ে ১০ জনকে আটক করে। সেই সঙ্গে দুটি মুরগি ও একটি বাইক বাজেয়াপ্ত করে।

পরে সমস্ত বুকি জামিন নিয়ে চলে যায়, কিন্তু তারা কেউ মুরগির দাবি করেনি। এবার প্রমাণ হিসেবে মুরগি রয়ে গেছে থানাতেই। লকআপে তালা বন্ধ করে রাখা হয়েছে মুরগি দুটিকে।

এবার তবে কী হবে? পুলিশ জানিয়েছে, এই কেসের শুনানির পরে তবেই মুরগিগুলোকে ছাড়া যেতে পারে। মুরগিগুলোকে ছাড়ার আদেশ দেয়া হলে মুরগিগুলোকে নিলামে তোলা হবে বলে জানানো হয়েছে। 

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, যিনি নিলামে বেশি টাকা দেবেন, তাকেই ওই মুরগির মালিকানা দেয়া হবে।

উল্লেখ্য, ভারতে বর্তমানে বার্ড ফ্লু নিয়ে চিন্তাজনক পরিস্থিতি রয়েছে। এরমধ্যে এই মুরগির লড়াই খেলা কতটা উপযুক্ত কাজ, তা নিয়ে অবশ্য ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে। সূত্র: কলকাতা২৪

সর্বশেষ