২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাকেরগঞ্জে গ্রামাঞ্চলে চোর-ডাকাত আতঙ্ক ! গায়ে মাখছেনা পুলিশ বরিশালে পেশাজীবি সমন্বয় পরিষদের ঈদ পুনর্মিলনী এবার তালতলীর আরেক ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু বরগুনায় সাড়ে ৪ লাখ টাকার গাঁজাসহ কারবারী আটক বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু

২ যুবকের মাথা ন্যাড়া করা ইউপি সদস্যের বিচার দাবি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নে বিয়েবাড়িতে কিশোরীর সঙ্গে কথা বলার অপরাধে দুই যুবকের মাথা ন্যাড়া করে আলকাতরা লাগিয়ে দেওয়ার ঘটনায় ইউপি সদস্য আবু সায়েম গাজীর বিচার চেয়ে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। শনিবার (১১ জুন) দুপুরে চরবাংলা বাজারে আয়োজিত ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশগ্রহণ করেন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, এটি একটি ন্যক্কারজনক ঘটনা। এ ছাড়া তারা জেলেদের বিভিন্নভাবে ক্ষতি করে আসছিল। ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সায়েম গাজী, হাদি হাওলাদার, হযরত হাওলাদারসহ সব দোষীকে গ্রেফতার ও দ্রুত বিচার না করা হলে তারা আরও ঔদ্ধত্যপূর্ণ আচরণ করবে বলে তারা মনে করেন। বক্তারা আরও বলেন, এ ঘটনায় মামলা করায় বিভিন্ন রকম হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। উল্লেখ্য, গত মঙ্গলবার বিকালে উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের স্লুইসগেট বাজারে এ ঘটনা ঘটে। বিষয়টি বুধবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।
গত বৃহস্পতিবার ভুক্তভোগী তুহিন হাওলাদার বাদী হয়ে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। আদালতের বিচারক মো. মামুনুর রহমান মামলাটি আমলে নিয়ে পটুয়াখালীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

সর্বশেষ