২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

৪৫ বছর বয়সে জিপিএ-৫ পেলেন মমিন মেম্বার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ- পঁয়তাল্লিশ বছর বয়সে এসএসসি অংশ গ্রহণ করে জিপিএ-৫ পেয়েছেন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদ সদস্য। তার নাম আব্দুল মোমিন। তিনি উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড (ঝুনকাইল গ্রাম) থেকে তিন তিনবরের নির্বাচিত ইউপি সদস্য।
গত(২৮ নভেম্বর) সোমবার দুপুরে ফলাফল ঘোষিত হবার পরে এ বিষয়ে ইউপি সদস্য আব্দুল মোমিনকে মুঠোফোনে জিজ্ঞাসা করলে প্রথমে তিনি পাসের খবরটি এড়িয়ে যেতে চান।পরে বলেন, এই বয়সে আল্লার রহমতে আমি পাশ করেছি এটাই বড় কথা।
তিনি বলেন, আমার ইচ্ছা ছিল লেখাপড়া করব। আর সেই ইচ্ছা থেকে এবার কারিগরি স্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে ছিলাম।
এসময় তিনি আরও জানান, সামনে উচ্চ মাধ্যমিকে ভর্তি হওয়ার কথা আশা করছি পড়ালেখা যতদূর পারি চালিয়ে যাবো।
পড়ালেখার ক্ষেত্রে বয়স কোন বাধা নয় উল্লেখ করে মোমিন জানান, আমি এই বয়সে নিজেও লেখাপড়া করছি,পড়াশোনা করতে অন্যদেরকেও উৎসাহিত করি।
মোমিনের সহকর্মী ইউপি সদস্য মাসু মিয়া জানান,মোমিন ভাইয়ের পাশের খবরে আমরা আনিন্দত।
তিনি রায়গঞ্জের পাঙ্গাসী ইউনিয়নের কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন। আমরা পরিষদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই।
শুভগাছা ইউনিয়নি পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন জানান, ইউপি সদস্য টানা তিনবার বিজয়ী হয়ে এখন পরিষদে দায়িত্ব পালন করছেন। আজকে তার এসএসসি পাশের খবর শুনলাম।ভালো লাগছে। তাকে অভিনন্দন জানাই।

সর্বশেষ