২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
সমস্যা সামাধানের আশ্বাসে ৪ ঘণ্টা পর বরিশাল সদর উপজেলার চরকাউয়া বাস টার্মিনাল থেকে বাস চলাচল শুরু হয়েছে। বৃহস্পতিবার (০৭ জুলাই) বেলা দেড়টা থেকে বাস চলাচল শুরু হয় বলে জানিয়েছেন মালিক সমিতির লাইন সম্পাদক মিজানুর রহমান।

তিনি বলেন, নিয়ম না মেনে স্থানীয় প্রভাবে যে গাড়িগুলো অবৈধভাবে চালানো হচ্ছিলো, সেগুলোর ব্যাপারে ঈদের পরে বসে সিদ্ধান্ত নেওয়া হবে। এর আগে ওই বাসগুলো চালানো হবে না বলে মালিক সমিতিকে আশ্বস্ত করা হলে বেলা দেড়টা থেকে বাস চলাচল শুরু হয়।

মিজানুর রহমান আরও বলেন, তবে বিকেলের দিকে আবার ওই বাসগুলো নিয়ে ঝামেলা হয়েছে বলে শুনেছি। কিন্তু বাস চলাচল সে পর্যন্ত বন্ধ হয়নি।

এর আগে সকাল সাড়ে ৯ টার পর থেকে বরিশাল সদর উপজেলার চরাকউয়া টার্মিনাল থেকে বরিশাল ও বাকেরগঞ্জের অভ্যন্তরীন ৭টি রুটে বাস চলাচল বন্ধ ছিল বলে জানিয়েছেন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খোকন মজুমদার।

সর্বশেষ