১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাল ভোট পড়লেই ভোটকেন্দ্র বন্ধ : ঝালকাঠিতে ইসি আহসান বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ বরগুনায় জুয়া খেলার ছবি তোলায় সাংবাদিককে মা*রধর, ক্যামেরা ছিন*তাই দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা মঠবাড়িয়ায় মাদ্রাসার নিয়োগে ৫০ লক্ষ টাকার উৎকোচ বানিজ্য ! পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ বরিশালে বাড়ছে তালপাখার চাহিদা অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশাল স্টেডিয়ামে : পানিসম্পদ প্রতিমন্ত্রী গলাচিপায় নাগরিক কমিটি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং যুক্তরাজ্যে বিশ্ব রেকর্ড গড়লেন বাংলাদেশী চিকিৎসক ডা. শরিফুল হালিম

উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি নির্বাচনে নির্বাহী সদস্য পদে এগিয়ে লায়ন সাইদুল ইসলাম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিউজ ডেক্সঃ
উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি নির্বাহী পরিষদ নির্বাচনে ফুটবল মার্কায় নির্বাহী সদস্য পদ প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক লায়ন মো. সাইদুল ইসলাম ইতি মধ্যে ভোটারদের আলাপআলোচনায় এগিয়ে রয়েছেন।

আসন্ন উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি নির্বাহী পরিষদ নির্বাচনে নির্বাহী সদস্য পদে বেশ কয়েকজন প্রার্থী রয়েছেন তাদের মধ্যে অন্যতম সৎ ও নীতিবান নির্বাহী সদস্য প্রার্থী লায়ন মো. সাইদুল ইসলাম। আগামী ১লা মার্চ,২০২৪ইং রোজ শুক্রবার অনুষ্ঠিত হবে উক্ত নির্বাচন তাই সকল প্রতিনিধি ও ভোটারের মধ্যে চলছে আনন্দ মুখর পরিবেশ এদের মধ্যে ফুটবল মার্কায় নির্বাহী সদস্য পদে এগিয়ে রয়েছেন তরুণ সমাজ সেবক লায়ন মো. সাইদুল ইসলাম।

আসন্ন উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি নির্বাহী পরিষদ নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুন-অর-রশিদ ও আলহাজ্ব মোঃ মুমতাজুল করিম প্যানেলে ফুটবল মার্কায় নির্বাহী সদস্য পদ প্রার্থী লায়ন মো. সাইদুল ইসলাম সবচেয়ে বেশি আলোচনা ও ভোট ব্যাংকে সবার চেয়ে এগিয়ে রয়েছে। উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি’র মাটি ও মানুষের নিবেদিত প্রান, জনপ্রিয় ও মানবিক নেতা, তিনি উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটিতে অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন তার সুনাম সকলের কাছে । দীর্ঘ দিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি এর সকল উন্নয়ন ও মানবিক কাজে তাই উক্ত সোসাইটিতে তাকে নির্বাহী সদস্য হিসেবে দেখতে চায় সকলে ।

উত্তরা ১৩নং সেক্টর বাসী আরো জানান, সুখে দুঃখে খোঁজ খবর নেয়া এবং পাশে দাঁড়ানো বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক লায়ন মো. সাইদুল ইসলামের নেসা । এছাড়া তিনি সোসাইটির সকলের সঙ্গে মতবিনিময়সহ এলাকায় ঘুরে ঘুরে বৈঠক করতে ছুটে বেড়াচ্ছেন এবং প্রতিনিয়ত সকলের খোঁজ খবর রাখছেন ।

এসময় লায়ন মো. সাইদুল ইসলাম জানান তার ব্যাপক গণসমর্থন থাকায় তিনি নির্বাহী সদস্য পদে এবারের নির্বাচনে বেশি ভোট পেয়ে বিজয়ী হবেন। তিনি আরো বলেন আমি উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি-২০২৪-২৬ নির্বাহী পরিষদ নির্বাচনে নির্বাহী সদস্য পদে নির্বাচন করতেছি, আপনার মূল্যবান ভোট টি আমাকে দিয়ে উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি একটি মডেল ও স্মার্ট সোসাইটি বিনির্মাণের এবং ১৩নং সেক্টর বাসির খেদমত করার সুযোগ দিন। আমি এই সোসাইটির সাধারন মানুষের স্বার্থে উন্নয়নমূলক কাজ করব এবং আমি উক্ত সোসাইটিকে শ্রেষ্ঠ ও স্মার্ট সোসাইটি হিসেবে ঘরে তুলব ইনশাআল্লাহ। সকলে আমার জন্য দোয়া করবেন মহান আল্লাহ তায়ালা যেন আমাকে এই সোসাইটির খেদমত করার সুযোগ দেন।

লায়ন মোঃ সাইদুল ইসলাম এর সংক্ষিপ্ত পরিচিতিঃ
পার্মানেন্ট মেম্বারঃ উত্তরা ক্লাব লিমিটেড ।
পার্মানেন্ট মেম্বারঃ উত্তরা লিবার্টি ক্লাব লিমিটেড ।
ডি. এম মেম্বারঃ উত্তরা মডেল ক্লাব লিমিটেড ।
জি বি মেম্বারঃ এফ বি সি সি আই ।
পার্মানেন্ট মেম্বারঃ বাংলাদেশ কেমিক্যাল মার্চেন্টস এসোসিয়েশন ।
পার্মানেন্ট মেম্বারঃ লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ।
সভাপতিঃ ডহরকোলা কেন্দ্রীয় জামে মসজিদ ।
আজীবন সদস্যঃ নিয়ামতি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়।
প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যানঃ আশরাফ ফাউন্ডেশন ।
ব্যবস্থাপনা পরিচালকঃ রেডিয়্যান্ট কেমটেক কোম্পানী লিমিটেড , ডিভাইন গ্লোবাল বিজনেস লিমিটেড ও আলফা উডপলিশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ।

সর্বশেষ