১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক বরিশালে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার পহেলা বৈশাখ বাঙালিয়ানার প্রতিচ্ছবি : ববি ভিসি বাকেরগঞ্জের মিশু পাম্পে তেলের সাথে পানি মিশিয়ে করে বিক্রি!

গৌরনদীতে দুই ইউপি সদস্যের ওপর হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের গৌরনদীতে ইউনিয়ন পরিষদের দুই সদস্যের (মেম্বার) ওপর হামলার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের আধুনা গ্রামে এ ঘটনা ঘটে।

হামলায় আহত দুজন হলেন- সরিকল ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হারুন অর রশিদ আকন এবং সরিকল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সদস্য রনি মোল্লা।

আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির পাশাপাশি হামলার ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।

আহত ইউপি সদস্য হারুন অর রশিদ অভিযোগ করে বলেন, আধুনা গ্রামের একটি মাটির রাস্তার ইট সোলিং করার লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসের লোকজন নিয়ে সেখানে যাই। পরে রাস্তা পরিমাপ করে বাহাদুরপুর এলাকার ইউসুফ মোল্লার বাড়ির সামনে আরেক ইউপি সদস্য রনি মোল্লার জন্য অপেক্ষা করছিলাম। এ সময় একই ইউনিয়নের বেতগর্ভ গ্রামের চুন্নু বালীর নেতৃত্বে ৬/৭ জন লোক এসে আমার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ শুরু করেন। তারা বলেন, তুই কিসের আওয়ামী লীগ করস, এখন থেকে আমরা আওয়ামী লীগ করে দেখিয়ে দেব।

তিনি বলেন, তারা আমার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে সাথে থাকা নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। এরইমধ্যে সহকর্মী ইউপি সদস্য রনি মোল্লা ঘটনাস্থলে পৌঁছে হামলাকারীদের হাত থেকে আমাকে রক্ষায় এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে আমাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

ইউপি সদস্য হারুন ও রনি মোল্লা বলেন, বিগত জোট সরকারের আমলে এই চুন্নু বালী গংরা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের অত্যাচার ও নির্যাতন করেছে। এখন তারা সদ্য আওয়ামী লীগে যোগদান করে আমাদের ওপর হামলা চালাচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত চুন্নু বালীর নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, অভিযোগের তদন্ত করে সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ