১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক

ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রহিম রেজা,
ঝালকাঠি: ঝালকাঠিতে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় স্বামী পুলিশের এএসআই মো. হাসিবুল হাসান সোহেলকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

মো. হাসিবুল হাসান সোহেল পটুয়াখালী শহরের নবাবপাড়া এলাকার সরদার আ: খালেক এর ছেলে তিনি বরগুনার আমতলী থানায় এএসআই পদে কর্মরত রয়েছেন।
বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক এ,এইচ,এম ইমরানুর রহমান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদি পক্ষের আইনজীবী মো. নাসির উদ্দিন।

মামলার এজাহার সুত্রে জানাগেছে, ২০১৭ সালে প্রথম স্ত্রীর পরিচয় গোপন রেখে ঝালকাঠি সদর উপজেলার সারেঙ্গল গ্রামের তাহমিনা আক্তারকে বিয়ে করেন এএসআই মো. হাসিবুল হাসান সোহেল। 

হাসিবুল ও তাহমিনা দম্পতির ৫ বছর বয়সি একটি ছেলে সন্তান রয়েছে। ২০২৩ সালের জুন মাসের দিকে তাহমিনা আক্তার আবার সন্তান সম্ভাবা হলে তাকে নির্যাতন শুরু করে এএসআই মো. হাসিবুল হাসান সোহেল। পরে তাহমিনা আক্তার ও তার পরিবারের কাছে যৌতুক দাবি করে পুলিশ সদস্য হাসিবুল হাসান সোহেল।

নির্যাতন সহ্য করতে না পেরে এএসআই হাসিবুল হাসান সোহেলকে আসামী করে ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে যৌতুক মামলা দায়ের করেন তাহমিনা আক্তার।  হাসিবুল হাসান সোহেল বর্তমানে তার প্রথম স্ত্রীকে নিয়ে আমতলী বসবাস করেন।

সর্বশেষ