১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা সাংবাদিক মামুনের মায়ের মৃত্যুতে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের শোক

লালমোহনে পৌর মেয়রের হোয়াটসঅ্যাপ হ্যাক করে টাকা দাবি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: ভোলার লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিনের ব্যবহৃত হোয়াটসঅ্যাপ হ্যাক করে পৌরসভার স্টাফসহ বিভিন্ন মানুষের কাছে টাকা দাবি চেয়েছে হ্যাকাররা।

বিষয়টি জানতে পেরে লালমোহন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন পৌরসভার মেয়র।

মেয়র এমদাদুল ইসলাম তুহিন জানান, আমি হাসপাতালে চিকিৎসাধীন আছি জানিয়ে আমার হোয়াটসঅ্যাপের মাধ্যমে মেজর শামীম, পৌরসভার ইঞ্জিনিয়ার নিজাম, স্টাফ সাখাওয়াতসহ অনেকের কাছে টাকা চেয়েছে হ্যাকাররা।

তিনি আরও বলেন, আজ ভোরে আমার হোয়াটসঅ্যাপ নাম্বারে কল দিয়ে নিশ্চুপ থাকে হ্যাকাররা। আমি অনুমান করলাম, তারা আমার নাম্বার ব্যবহার করে অন্য কারো সাথে কথা বলছে। তাই সাথে সাথে আমার হোয়াটসঅ্যাপ বন্ধ করে দেই এবং আমার স্ত্রী ও মেয়ের নাম্বার দিয়ে বিভিন্নজনের সাথে যোগাযোগ করলে টাকা চাওয়ার বিষয়টি জানতে পারি এবং সকলকে টাকা না দেয়ার ব্যাপারে সতর্ক করি।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাহবুব উল আলম বলেন, পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন এর হোয়াটসঅ্যাপ হ্যাকিংয়ের ঘটনায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে কার্যক্রম চলমান রয়েছে।

সর্বশেষ