২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ

আমার ৪৪ বছরের রাজনীতিতে সব সময়ে মানুষের কল্যানে কাজ করেছি : খান মামুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বরিশালের বিশিষ্টি সমাজসেবক ও মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক মাহমুদুল হক খান মামুন বলেছেন, আমি ছাত্র রাজনীতির সাথে যখন জড়িত ছিলাম তখন ছাত্রদের কল্যাণে কাজ করেছি। আমার ৪৪ বছরের রাজনীতিতে সব সময়ে সাধারন মানুষের কল্যানে কাজ করেছি। দুর্যোগসহ সকল সংকটকালে সেবা করেছি। সাধারন মানুষ এবং আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সকলের সমর্থন ও আগ্রহের কারনে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো ইনশাআল্লাহ। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে আমার প্রাপ্ত সম্মানী দশ ইউনিয়নের জন্য ব্যয় করবো।

বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের সভাপতি দৈনিক শাহনামার সম্পাদক কাজী আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে পরিষদের সাধারন সম্পাদক ও দৈনিক পরিবর্তনের প্রকাশক-সম্পাদক কাজী মিরাজ মাহমুদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিষদ নেতা দেশ জনপদের প্রকাশক-সম্পাদক মির্জা রিমন, সময়ের বার্তার প্রকাশক-সম্পাদক এম লোকমান হোসাইন, আলোকিত বরিশালের প্রকাশক-সম্পাদক এস আলাল, সুন্দরবনের প্রকাশক-সম্পাদক মুজিব ফয়সাল, আজকের পরিবর্তনের সম্পাদক মন্ডলীর সভাপতি আমজাদ হোসাইন, জাগো নারীর প্রকাশক-সম্পাদক গোপাল সরকার, কীর্তনখোলার সম্পাদক সালেহ টিটু, ভোরের আলোর প্রকাশক-সম্পাদক জহিরুল ইসলাম, ভোরের অঙ্গীকারের প্রকাশক-সম্পাদক মাহফুজুর রহমান, বরিশালের কণ্ঠের প্রকাশক-সম্পাদক আবুল কালাম আজাদ, বরিশাল বার্তার সম্পাদক কেএম সামসুদ্দোহা, বরিশালের খবর পত্রিকার প্রকাশক-সম্পাদক এম সালাহ উদ্দিন, বরিশালের কাগজের বার্তা প্রধান এম নুরুজ্জামান প্রমুখ।

নগরীর নাজেমস রেষ্টুরেন্ট মিলনায়তনে (১৩ মার্চ) ২ রমজান অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে খান মামুন বলেন, আমি জিয়াউর রহমান, এরশাদ, কেয়ারটেকার সরকার বিরোধী আন্দোলনে সামনের সারিতে থেকে লড়াই করেছি। মানুষের উন্নয়ন,উপজেলার উন্নয়নে সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছি। পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল অব. জাহিদ ফারুক শামীম এমপি ও সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতসহ সকলেই আমাকে উৎসাহ দেয়ার কারনে আজ আপনাদের সকলের সহযোগীতায় বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছি। আশা করি সকলের দোয়া ও সহযোগীতা পেলে বিপুল ভোটে জয়ী হবো ইনশাআল্লাহ।তিনি বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদ নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করেন।

সর্বশেষ