২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ওবায়দুর রহমান অভি,
প্রতিনিধি, দুমকি (পটুয়াখালী):
দুমকিতে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে আগামী ২৯ মে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনের জন্য প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ৯ টায় উপজেলা পরিষদ অডিটরিয়মে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও সরকারি জনতা কলেজের বিভিন্ন কক্ষে পোলিং অফিসারদের দিন ব্যাপী এক নির্বাচনী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিষ্ট্রেট মো: নূর কুতুবুল আলম, বিশেষ অতিথি হিসেবে সিনিয়র জেলা নির্বাচন কর্কর্তা খান আবি শাহানুর খান উপস্থিত ছিলেন।
নির্বাচনী প্রশিক্ষন পরিচালনা করেন অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো: মিজানুর রহমান, পটুয়াখালী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা শারমিন আফরোজ, কলাপাড়া নির্বাচন কর্মকর্তা মো: মোস্তফা কামাল, রাঙ্গাবালী নির্বাচন কর্মকর্তা আমিরুল ইসলাম ও দুমকি
নির্বাচন কর্মকর্তা মো: শাহীন শরীফ।
উক্ত প্রশিক্ষণ মনিটরিং করেন, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার দুমকি মোঃ শাহীন মাহমুদ। উপজেলার ৫টি ইউনিয়নের ২৭ টি কেন্দ্রে ভোটগ্রহণের লক্ষ্যে
উক্ত প্রশিক্ষণে ৩১ জন প্রিজাইডিং, ১৮৪ জন সহকারী প্রিজাইডিং ও ৩৬৮জন পোলিং অফিসারদের দিন ব্যাপী ভোট গ্রহণ সম্পর্কিত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
#

সর্বশেষ