২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় মানববন্ধন, রোজিনা ইসলামের মুক্তির দাবি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিশর্ত মুক্তির দাবিতে গলাচিপা প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০ টায় গলাচিপা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচিতে গলাচিপায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড। এ সময় উপস্থিত ছিলেন মশিউর রহমান বাবুল, সাইমুন রহমান এলিট, মো. জাহাঙ্গির কবির, মো. নাসির উদ্দিন, সাজ্জাদ আহমেদ মাসুদ, মো. রিয়াদ হোসাইন, রফিকুল ইসলাম রুবেল, হাসান এলাহী, সঞ্জিব দাস, বিনয় কর্মকার, কমল সরকার, সঞ্জীব কুমার সাহা, সাকিব হাসান প্রমুখ।
বক্তারা বলেন, বর্তমান সময়ে বাংলাদেশে অনুসন্ধানী সাংবাদিকতার দিকপাল রোজিনা ইসলাম আন্তর্জাতিকভাবে খ্যাতি অর্জন করেছেন। তিনি স্বাস্থ্য বিভাগের শত শত কোটি টাকার দুর্নীতি ও অনিয়ম নিয়ে একের পর এক ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করেছেন। এ কারণে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনার পাশাপাশি হেনস্তা করা হয়েছে। এর তীব্র প্রতিবাদ করে এ ঘটনার সঙ্গে জড়িত স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিচারের দাবি জানান। রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে নিশর্ত মুক্তি দিতে হবে।

সর্বশেষ