২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাঠালিয়ায় জমি বিরোধীদের জেরে কৃষক কে হত্যার চেষ্টার অভিযোগ ।। কুয়াকাটায় জেলের জালে ২৬ কেজির কোরাল বাউফলে পুলিশের সামনে আসামিকে মারধর করে পা ভেঙে দিলো বাদীপক্ষ ববির নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু উজিরপুরের ৫ ইউনিয়নের শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা। শনিবারও খোলা থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান খাল ও ড্রেন পরিষ্কার না করায় মশার উপদ্রব : মেয়র খোকন সেরনিয়াবাত আমতলীতে বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে কোপালো স্বামী গৌরনদীতে সিএইচসিপি’র বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ভোলায় ডাকঘরে পোস্ট মাস্টারের আইসক্রিম ডিলারের ব্যবসা

পাথরঘাটায় খাল থেকে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার পাথরঘাটায় নজরুল ইসলাম (২৬) নামক শিকলে হাত-পা বাঁধা এক যুবককে খাল থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৪ মে) রাত পৌনে ২টার দিকে পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের কালিবাড়ি গ্রামের একটি খাল থেকে তাকে উদ্ধার করে পাথরঘাটা থানা পুলিশ।

নজরুলের বাড়ি পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামে। তার বাবার নাম আবুল কালাম মোল্লা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নজরুলকে কে বা কারা মারধর করে শিকলে হাত পা তালাবদ্ধ করে এই খালের পাড়ে রাত দেড়টার দিকে ফেলে যায়। স্থানীয় সমাজসেবক ও সাবেক ইউপি সদস্য মতিউর রহমানকে জানালে তিনি থানায় খবর দেন। ঘটনাস্থল থেকে একটি মোটর বাইক সহ নজরুলকে উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে যায়।

পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) রাজেত আলী সোমবার বেলা সাড়ে তিনটায় সর্বশেষ খবরে জানান, নজরুল তখনও কথা বলতে পারতেছে না। কথা বলতে পারলেই প্রকৃত রহস্য জানা যাবে।নজরুলকে চিকিৎসা দেয়া হচ্ছে। সুস্থ হওয়ার পরে প্রকৃত রহস্য বেরিয়ে আসবে বলে তাদের ধারণা।

সর্বশেষ