৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলে এত উন্নয়ন... ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মোঃ হাবিবুর রহমান বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির

শহীদ জননী সাহান আরা আবদুল্লাহ’র ১ম মৃত্যূবার্ষিকী আজ

মামুন-অর-রশিদ:  বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক জেষ্ঠ্য সহ-সভাপতি ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য শহীদ জননী বেগম সাহান আরা আবদুল্লাহর প্রথম মৃত্যূবার্ষিকী আজ। গত বছর ৮জুন তিনি সবাইকে কাদিয়ে না ফেরার দেশে পারি জমান। তার মৃত্যূতে গোটা দক্ষিণাঞ্চলের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

বেগম সাহান আরা আবদুল্লাহ বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিনী এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মা।

মুক্তিযোদ্ধা বেগম সাহান আরা আবদুল্লাহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী ছিলেন।

তার প্রথম মৃত্যূবার্ষিকীতে দোয়া মিলাদ সহ নানা কর্মসূচী পালিত হচ্ছে। যদিও করোনা কালের কারনে অনেক কর্মসূচী পালন থেকে বিরত থাকতে হচ্ছে।

মহান আল্লাহ এই মহিয়সী নারীকে জান্নাতের সুমহান মর্যাদা দান করুন, আমিন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ