২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠীতে শাহী জর্দা ফ্যাক্টরীতে শ্রমিকের ওপর সন্ত্রাসীদের হামলাঃ হাসপাতালে ভর্তি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার : ঝালকাঠীর সাবিহা কেমিক্যাল ওয়ার্কস শাহী জর্দা কোম্পানীর ফ্যাক্টরীতে সরদার দুলালের ওপর হামলা। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। জ্ঞান ফিরেনি এখনো। অবস্থা গুরুতর।

ঘটনাটি ঘটেছে শাহী জর্দা কোম্পানীর ফ্যাক্টরীর অভ্যন্তরে ১২ জুন শনিবার বেলা একটা দশ মিনিটে।

হাসপাতাল ও আহতের পারিবারিক সুত্র জানায়,ঝালকাঠী জেলা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সদস্য ও ঝালকাঠীর সাবিহা কেমিক্যাল ওয়ার্কস শাহী জর্দা কোম্পানীর ফ্যাক্টরীতে সরদার পদে আব্দুল জব্বারের পুত্র দুলাল কর্মরত। অন্যান্য দিনেরমত ১২ জুন শনিবার কাজে যোগদান করে কাজ করে আসছিল। বেলা একটা দশ মিনিটের সময় একদল সন্ত্রাসীরা শাহী জর্দা ফ্যাক্টরীর অভ্যান্তরে অতর্কিতভাবে সরদার দুলালের ওপর হামলা করে কোন কিছু বুঝার আগেই। এতে গুরুতর আহত হয় সে। তাৎক্ষনিক অন্যান্য শ্রমিকরা দুলালকে সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার করে ঝালকাঠী হাসপাতালে ভর্তি করে। দুলালের জ্ঞান না ফেরা ও অবস্থার উন্নতি না হওয়ায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করে ঝালকাঠী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে দুলালের চিকিৎসা চলছে। তার সিটিস্ক্যানসহ অন্যান্য পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলে জানান দুলালের সাথে থাকা সহকর্মীরা ও পরিবারের লোকজন।

এ ব্যপারে ঝালকাঠী জেলা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন নেতা হুমায়ুন কবির জানান ,হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সদস্য দুলালের ওপর সন্ত্রাসী হামলার জন্য আমরা নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ইউনিয়ন যথাযথ ব্যবস্থা গ্রহন করবে। আমি দুলালের ওপর হামলার খবর পেয়ে বরিশালে ছুটে এসেছি। দুলালের এখনো জ্ঞান ফিরে নাই। জ্ঞান ফিরলে ওর সাথে কথা বলে আইনীসহ সকল ব্যবস্থা নেয়া হবে।

এ রিপোর্ট রাত ৮ টায় লেখা পর্যন্ত দুলালের জ্ঞান ফিরে নাই।

সর্বশেষ