২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

পিরোজপুরে নৌকার কর্মীদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ আহত ৭

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের মঠবাড়িয়ায় নৌকা মার্কার কর্মীদের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. সেলিম জমাদ্দারসহ তার ৬ কর্মী গুরুতর আহত হয়েছেন। হামলায় আহত সেলিম জমাদ্দারসহ আহতদের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার (২১ জুন) সকাল ৮টার দিকে উপজেলার ৯ নম্বর সাপেলেজা ইউনিয়নের উত্তর নলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী টেলিফোন প্রতীকের সেলিম জমাদ্দার ওইদিন সকাল ৮টার দিকে নিজ বাড়ি থেকে স্থানীয় উত্তর নলি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শনে যান। এ সময় সেখানে থাকা তার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের কর্মীরা সেলিম জমাদ্দারসহ তার কর্মী সোহেল (৩০), এমাদুল (৪০), রফিকুল (৪২), সোবাহান (৫৫), মিরাজ (৪০), কালাম (৫০), সাজাহান গাজীকে (৫৫) পিটিয়ে আহত করে।

হামলায় আহত স্বতন্ত্র প্রার্থী সেলিম জমাদ্দারের ভাই রিপন জমাদ্দার জানান, তার ভাই (প্রার্থী) কেন্দ্রের কাছে পৌঁছালে সেখানে থাকা নৌকার প্রার্থী মো. মিরাজ মিয়া ও তার লোকজন স্বতন্ত্র প্রার্থীসহ তাদের (স্বতন্ত্র প্রার্থী) কর্মীদের ওপর হামলা চালিয়ে প্রার্থীসহ ৭ জনকে আহত করে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী সেলিম জমাদ্দারের মোবাইল বন্ধ থাকায় তার কোনো সাক্ষাৎ নেওয়া সম্ভব হয় নি।

অপরদিকে নৌকার প্রার্থী মো. মিরাজ মিয়ার মোবাইলে ফোন দিলে তিনিও রিসিভ করেন নি।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, কেন্দ্রের বাহিরে অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ