২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা কুয়াকাটা সমুদ্র সৈকতে ভেসে এসেছে দুটি মৃত কচ্ছপ

ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শ্রমিকলীগ নেতার মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত আবু বকর ফকির (৪০) নামে এক শ্রমিকলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মঙ্গলবার (২২ জুন) রাত ১০টার দিকে ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বুধবার (২৩ জুন) সকালে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আবু বকর ফকির মাদবরেরচর ইউনিয়নের ডাইয়ারচর গ্রামের খালেক ফকিরের ছেলে। তিনি মাদবরেরচর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি নির্বাচনে সদস্য পদে বিজয়ী আজিজুল সরদারের সমর্থক ছিলেন।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, মাদবরেরচর ইউপি নির্বাচনের আগের দিন গত রোববার (২০ জুন) রাতে ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী ইউসুফ সরদারের সমর্থকেরা সাড়ে সতের রশি এলাকায় প্রচারে যান। তখন সেখানে প্রতিপক্ষ সদস্য প্রার্থী আজিজুল সরদারের লোকজন ইউসুফ সরদারের সমর্থকদের বাধা দেয়। এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইউসুফ সরদারের সমর্থকরা আবু বকরকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আবু বকরকে উদ্বার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকার আজগর আলী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মঙ্গলবার রাতে মারা যান। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সর্বশেষ