২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় লকডাউনে স্বাস্থ্যবিধি প্রতিপালনে মাঠে রেড ক্রিসেন্ট উজিরপুরে কথিত চিকিৎসকের ভুল চিকিৎসায় নিখিল নামের এক যুবকের মৃত্যু ঈদের ৫ ম দিন এটিএন বাংলায় সামিনা - সিদ্দিকের 'মানবিক কসাই' কাজীরহাটে ডিবির অভিযানে ইয়াবা সহ মাদককারবারী আটক পরামর্শঃ জমির রেকর্ড বা খতিয়ানের ভুল সংশোধনের পদ্ধতি বরিশালে হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় যুবকের মৃত্যূ উজিরপুরের হারতায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যূ বরিশাল সিটি করপোরেশনের স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহণ সরকারি নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষ্যে জীবননগরে মোবাইল কোর্ট অব্যাহত নাজিরপুরের সাবেক মেম্বর জলিল বেপারীর দাফন সম্পন্ন! এলাকায় শোক

মঠবাড়িয়ায় পরাজিত নারী প্রার্থীর হামলায় ৩ জনের অবস্থা আশঙ্কাজনক

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বেতমোর রাজপাড়া গ্রামে সম্প্রতী অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে পরাজিত হয়ে পূর্ব বিরোধের জের ধরে হামলার ঘটনায় নির্বাচিত মহিলা মেম্বারের স্বামীসহ ১০ জন আহত হয়েছে। পরে তাদের মধ্যে ৬ জনকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসাধীন ৬ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার (২২ জুন) সকাল সাড়ে ১১ টায় ঘটনার পর থেকে তারা অচেতন অবস্থায় রয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে- গত ২১ জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে উপজেলার বেতমোর ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা সদস্য পদে মিনারা ফারুক নির্বাচিত হওয়ার পরের দিন প্রতিদ্বন্দ্বী প্রার্থী রানী বেগম ও তার স্বাী বেল্লাল হামলা চালায়। হামলায় নির্বাচিত ওই ইউপি সদস্যের স্বামী মোঃ ফারুক, দুই ছেলে মারুফ ও রাকিবসহ ৬ জন গুরুতর জখম হয়। তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিমে প্রেরন করেন।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল বলেন ,এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ এ পর্যন্ত একজনকে গ্রেপ্তার করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ