২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জ থানা পুলিশের জালে ধরা পড়লো প্রতারক রফিক

বরিশাল বাণীঃ  বাকেরগঞ্জ উপজেলার ৩নং দাঁড়িয়াল ইউনিয়নের মৃত আমজাদ আলীর পুত্র প্রতারক রফিক (৫০) ওরফে বন্ধন রফিককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বাকেরগঞ্জ থানা পুলিশের এএসআই নজরুল তাকে গ্রেফতার করেন। সূত্রে জানা যায়, দাঁড়িয়াল ইউনিয়নের মৃত আমজেদ আলীর ছেলে প্রতারক রফিক তার নিজ ইউনিয়নে বন্ধন সমিতি নামক একটি এনজিও চালু করেন। ঐ সাইনবোর্ড ব্যবহার করে তিনি গ্রামের সহজ সরল মানুষের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছেন।
বরিশাল নগরীর ২৪ নং ওয়ার্ডের একজন ব্যবসায়ীর কাছ থেকে ১৫ লক্ষ টাকা সহ অর্ধশতাধিক মানুষের টাকা নিয়ে হঠাৎ করে নিখোঁজ হয়ে যান রফিক। পরবর্তীতে অনেক সময় অপেক্ষা করে শাহাদাৎ শরীফ বরিশাল আদালতে তার বিরুদ্ধে একটি প্রতারনা ও জাল জালিয়াতি মামলা দায়ের করেন। মামলাটি আদালত আমলে নিয়ে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। কোর্টের নির্দেশ অনুযায়ি বাকেরগঞ্জ থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ঐ প্রতারক রফিককে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।
তার আটকের খবর শুনে ভুক্তভোগীরা সন্তোস প্রকাশ করলেও চিন্তিত তাদের পাওনা টাকা নিয়ে। গুঞ্জন রয়েছে দাঁড়িয়াল ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতির তরফ থেকে এই রফিককে প্রত্যক্ষ সাপোর্ট দেয়ায় অনেকটা অসহায় ভুক্তভোগীরা। প্রশাসনের কাছে ভুক্তভোগী পরিবারদের দাবী, আটককৃত রফিকের কাছ থেকে তারা যেনো তাদের পাওনা টাকাগুলো ফেরত পায় এবং প্রতারক রফিকের যথাযথ শাস্তি দেওয়া হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ