৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরনদীতে ভোট না দেয়ায় দিনমজুরের অন্ডকোষ চেপে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক :: সদ্য সমাপ্ত ইউনিয়ন নির্বাচনে ভোট না দেয়ার অভিযোগে পরাজিত ইউপি সদস্য প্রার্থী ও তার সমর্থকেরা এক দিনমজুরকে পিটিয়ে ও অন্ডকোষ চেঁপে অমানুুষিক নির্যাতন করেছে। খবর পেয়ে বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলা নির্বাহী অফিসার হাসপাতালে গিয়ে নির্যাতিত দিনমজুরের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন।

জানা গেছে, জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ভীমেরপার ও পশ্চিম বেজহার গ্রামের ইউপি সদস্য পদের নির্বাচনে পরাজিত মেম্বার প্রার্থী কামাল সরদার ও তার সহযোগিরা ভোট না দেওয়ার অভিযোগ এনে জামাল হাওলাদার নামের ওই দিনমজুরকে পিটিয়ে ও অন্ডকোষ চেঁপে অমানুষিক নির্যাতন করে। মুমূর্ষ অবস্থায় দিনমজুর জামাল হাওলাদারকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। আহত জামাল হাওলাদার একই ওয়ার্ডের বিজয়ী প্রার্থী হাবিবুর রহমানের সমর্থক।

উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস আহত জামালের কাছ থেকে নির্যাতনের বিবরন শুনে আইনী ব্যবস্থা নেয়ার জন্য থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন। একই অভিযোগে পরাজিত ইউপি সদস্য প্রার্থী কামাল সরদার ও তার সহযোগিরা ভীমেরপাড় গ্রামের জয় দাস, তাপস মন্ডল ও সাত্তার সরদার নামের তিন জনকে পিটিয়ে আহত করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ